শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে

 এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে। এ অভিনেতার মেঝ মেয়ে কোয়েল আহমেদ শনিবার বিকেলে জনকণ্ঠকে জানান, বাবার শরীর আগের চেয়ে কিছুটা ভাল। এ জন্য শনিবার সকাল ১১টার দিকে ডাক্তাররা তার লাইফ সাপোর্ট খুলে দিয়েছেন। কোয়েল বলেন, সাময়িক হয়ত ভাল, তবে পরবর্তীতে কেমন হয় বলা যাচ্ছে না। তিনি বলেন, শুক্রবার বাবার স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে হাসপাতালে এসেছিলেন জাতীয় বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডাঃ সামন্ত লাল সেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তাদের সঙ্গে আরও ছিলেন সঙ্গীতশিল্পী রফিকুল আলম। এখানকার চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। বাবার চিকিৎসার সব কাগজপত্র চেয়েছেন সামন্ত লাল সেন। প্রধানমন্ত্রী দেশে ফিরলেই বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলবেন বলে জানান সামন্ত লাল সেন।

কয়েকবারই লাইফ সাপোর্টে ছিলেন দেশের গুণী অভিনেতা এটিএম শামসুজ্জামান। বর্তমানে তিনি রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। কোয়েল জানান, প্রধানমন্ত্রী নির্দেশ দিলেই দেশের বাইরে নিয়ে বাবার উন্নত চিকিৎসা শুরু হবে। গত ৬ মে সকাল থেকে লাইফ সাপোর্টে ছিলেন এই অভিনেতা। নিউমোনিয়ার কারণে শ্বাস নিতে পারছিলেন না তিনি। জানা যায়, গত ৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে এটিএম শামসুজ্জামানকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছিল।

৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয় এবং খুলে দেয়া হয় লাইফ সাপোর্ট। একটু সময় ভাল থাকার পর আবারও ৬ মে তাকে নেয়া হয় লাইফ সাপোর্টে। গত ২৬ এপ্রিল রাত সাড়ে নয়টায় পেট ফাঁপা, বার বার বমি ও কোষ্ঠকাঠিন্য জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন এটিএম শামসুজ্জামান।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ