বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানহানির মামলায় ৫০ লাখ পেলেন দিব্যা স্পন্দন

মানহানির মামলায় ৫০ লাখ পেলেন দিব্যা স্পন্দন

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় কন্নড় অভিনেত্রী দিব্যা স্পন্দন। তিনি ভারতীয় রাজনৈতিক দল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া সেলের প্রধান হিসেবেও দীর্ঘ দিন দায়িত্ব পালন করছেন। এই অভিনেত্রী ও রাজনীতিক নাকি ক্রিকেট ম্যাচ গড়াপেটার সঙ্গে জড়িত ছিলেন।

২০১৩ সালের ঘটনা। ওই বছর বিশ্বের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে ব্যববহুল আসর আইপিএলে ম্যাচ ফিক্সিং অর্থাৎ গড়াপেটায় জড়িত আছেন উল্লেখ করে দিব্যার বিরুদ্ধে খবর প্রকাশ করেছিল ভারতীয় একটি বেসরকারি নিউজ চ্যানেল।

চ্যানেলটির স্ক্রলে ফিক্সারদের তালিকায় নিজের নাম দেখে অপমানবোধ করেছিলেন অভিনেত্রী। এরপরই তিনি আদালতে মানহানির মামলা ঠুকে দেন ওই নিউজ চ্যানেলটির বিরুদ্ধে। মানহানির কারণে সে সময় ক্ষতিপূরণও দাবি করেন।

ছয় বছর পর বুধবার সেই মামলার রায় দিয়েছে বেঙ্গালুর আদালত। নির্দেশ দিয়েছে, অভিনেত্রী ও রাজনীতিক দিব্যা স্পন্দনকে যেন তার মানহানির ক্ষতিপূরণ হিসেবে ৫০ লাখ টাকা দেয় ওই নিউজ চ্যানেল কর্তৃপক্ষ। এর জন্য সাত দিন সময়ও বেধে দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records