রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশের লক্ষ্য ২৬২ রান

বাংলাদেশের লক্ষ্য ২৬২ রান

অনলাইন ডেস্ক ॥ আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে যেভাবে খেলেছিল ওয়েস্ট ইন্ডিজ, তেমন কিছুই আজ বাংলাদেশের বিপক্ষে দেখাতে পারেনি তারা। টাইগার বোলারদের কৃতিত্ব দিতেই হয় প্রথম ইনিংস শেষে। শুরুর দিকে মোহাম্মদ সাইফউদ্দিন কিছুটা খরুচে হলেও লাগামটা টেনে ধরেছিলেন মাশরাফি আর সাকিব। এরপর যোগ হয়েছিলেন মেহেদী হাসান মিরাজ।

ডাবলিনের ক্যাসল পার্কে মঙ্গলবার চলছে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচ। টস জিতে ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানায় বাংলাদেশ অধিনায়ককে।

ব্যাটিংয়ে নেমে ওয়েস্ট ইন্ডিয়ান দুই ওপেনার দুর্দান্ত শুরু করলেও সেটি টেকেনি বেশীক্ষণ। ১৬ ওভার ২ বলের মাথায় সুনীল অ্যামব্রিসকে ৩৮ রানে সাজঘরের পথ ধরান প্রথম ওভার করতে আসা মিরাজ।পরের ওভারে দ্বিতীয় বলের সময় ডোয়াইন ব্রাভোকে ফেরান সাকিব আল হাসান।

তবে রোস্টন চেজকে নিয়ে দলীয় ৯০ রান থেকে ২০৫ রানে নিয়ে গিয়ে তবেই থামেন হোপ। ১১৫ রানের এই জুটিতে হোপের সঙ্গে চেজও তুলেন নেন অর্ধশতক। শেষ পর্যন্ত ৬২ বলে ৫১ রান করে ক্যাচ দেন মাশরাফির বলে।

এরপর ক্যারীবয় অধিনায়ক জেসন হোল্ডারকেও নিজের শেষ ওভারে ফেরান মাশরাফি। শেন ডওরিচকে ৬ রানে ফেরান আরেক পেসার সাইফউদ্দিন।

দুর্দান্ত শুরু করা ক্যারিবীয়রা শেষ পর্যন্ত আটকে যায় মাশরাফি-সাকিবদের নিয়ন্ত্রিত বোলিংয়ের কাছে।

৫০ ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়ায় ৯ উইকেটে ২ রান।

মাশরাফি ১০ ওভারে ৪৯ রান দিয়ে নেন ৩ উইকেট। ১০ ওভার করে সাইফউদ্দিন দেন ৪৭। উইকেট নিয়েছেন দুটি। চোট কাটিয়ে দলে ফেরা মুস্তাফিজ ২ উইকেট নিলেও ১০ ওভারে দেন ৮৪ রান।

সাকিব আল হাসান ১ উইকেট নিলেও ১০ ওভারে দেন মাত্র ৩৩ রান। এ ছাড়া মেহেদী মিরাজ নেন ১টি করে উইকেট। ডান-হাতি এই স্পিনার দিয়েছেন ৩৮ রান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records