সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালিহাতীতে কথিত দুই জিনের বাদশাহ আটক

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৫ মে ॥ কালিহাতীতে টাকা নিতে এসে এলাকাবাসীর হাতে ধরা পড়েছেন তথাকথিত দুই জিনের বাদশাহ। পরে স্থানীয়রা ওই দুইজনকে পুলিশে সোপর্দ করে। রবিবার সকালে উপজেলার দেউপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো- গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার নদাপুর গ্রামের ডিপ্টি মিয়া আকন্দের ছেলে মোখলেছুর রহমান (২৮) ও একই এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে আবু তাহের (৩৩)। আটককৃতদের কাছ থেকে একটি পিতলের পুতুল উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে জিনের বাদশাহ পরিচয়ে দেউপুর এলাকার সুরুজ্জামানের সঙ্গে মোবাইলে কথা বলে মোখলেছুর রহমান ও আবু তাহের। বিভিন্ন কথা বলার এক পর্যায়ে তথাকথিত ওই জিনের বাদশাহ সুরুজ্জামানকে উদ্দেশ্য করে বলে ৫ হাজার এক শ’ টাকা দিলে তুই একটা সোনার পুতুল পাবি। পরে তাদের কথামতো সুরুজ্জামান পাশের এক মসজিদের দান বাক্সের ওপর টাকা দিয়ে পুতুল নিয়ে আসে। কথা থাকে প্যাকেট যেন আগেই না খোলা হয়। এরমধ্যে তারা আবার বলে তুই যদি ৫০ হাজার এক শ’ টাকা দেস তাহলে তুই সোনার কলস পাবি। এদিকে প্যাকেট খুলে দেখা যায় স্বর্ণের পুতুলটি পিতলের। সুরুজ্জামান বিষয়টি এলাকার কয়েকজনকে জানিয়ে মসজিদের দান বাক্সের ওপরে কিছু পাঁচ শ’ টাকার নোট আর কাগজ দিয়ে বানানো একটি টাকার বান্ডেল রাখে। রাতে ওই দুই প্রতারক টাকা নিতে আসলে এলাকাবাসী তাদের ধরে ফেলেন এবং গণপিটুনি দেন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। সল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এই ধরনের প্রতারণা করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত