সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাজিতপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ এপ্রিল ॥ জেলার বাজিতপুরে অগ্নিকা-ে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার মধ্যরাতে উপজেলার পিরিজপুর বাজারের কোন একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বাজিতপুর, ভৈরব, কটিয়াদী ও কুলিয়ারচর থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই বাজারের শংকর মোদকের মুদির দোকান, জসিম উদ্দিনের কসমেটিক্স ও প্লাস্টিক পণ্যসামগ্রীর দোকান, আব্দুর রশিদের হার্ডওয়ার দোকান, হারাধন মোদকের কাপড়ের দোকান এবং ইব্রাহিম চৌধুরীর মনোহারি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়।

সিলেট

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, রবিবার মধ্যরাতে নগরীর মিরাবাজার এলাকায় একটি নির্মানাধীণ অভিজাত রেস্টুরেন্টে অগ্নিকা-ের ঘটনায় প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান, নির্মাণাধীন রেস্টুরেন্টটির ছাদ ছিল ছনের এবং ভেতরে নির্মাণসামগ্রী থাকায় আগুনের তীব্রতা বেড়ে যায়। রেস্টুরেন্টে বিদ্যুত কিংবা গ্যাসের কোন সংযোগ ছিলনা, তদন্ত ছাড়া বলা যাচ্ছে না কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতির বিষয়ে তিনি জানান, প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকার মতো হবে বলে ধারণা করা যাচ্ছে। তবে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ আরও বেশি দাবি করছেন।

শীর্ষ সংবাদ:
করোনায় মারা যাওয়া নার্সের পরিবারকে ২ লাখ টাকার সঞ্চয়পত্র দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         স্বাস্থ্যবিধি না মানলে সরকারকে আরও কঠোর হতে হবে ॥ সেতুমন্ত্রী         মশক নিয়ন্ত্রণে তৃণমূল থেকে উচ্চ পর্যায়ে পর্যন্ত ঢেলে সাজানো হবে ॥ তাপস         লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         হাঁটু গেড়ে বিক্ষোভে সংহতি জানালো নিউ ইয়র্ক-মিয়ামির পুলিশ         বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত অমানবিক ॥ ফখরুল         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         ৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         দূতাবাস কর্মকর্তা বহিষ্কার ॥ পাক-ভারত উত্তেজনা         এবার ভ্রমণকারীদের জন্য দরজা খুলছে জাপান         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০        
//--BID Records