বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে মারধর

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ১৯ এপ্রিল ॥ ভালুকা উপজেলার ডাকাতিয়া এলাকায় ভাতিজিকে যৌন হয়রানির প্রতিবাদ করায় বৃহস্পতিবার রাতে বখাটেরা ছাত্রীর চাচা আল মামুন সরকার (৪৫) এর ওপর হামলা করে। তাকে মারধর করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের হিজলীপাড়া এলাকার বাসিন্দা আবদুল মিয়ার মেয়ে আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী আফসানা আক্তার বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ঢালুয়াপাড়া গ্রামের লাজলু মিয়ার ছেলে আশিক মিয়া (২২) তার বন্ধু-বান্ধব নিয়ে উত্ত্যক্ত করত।

উত্ত্যক্তের বিষয় নিয়ে আফসানার পরিবারের অভিভাবকরা আশিকের পরিবারের সঙ্গে কথা বললেও বিষয়টি আমলে নেয়নি। ঘটনার রাতে আফসানার চাচা আল মামুন সরকার তার খালাত ভাই আবদুল মিয়ার বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢালুয়া বাজারের পূর্ব পাশে পৌঁছামাত্রই একই এলাকার বাসিন্দা আশিক, তার ভাই আরিফ, লেবু মিয়া ও জহিরুল ইসলাম গতিরোধ করে মারধর করে নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মামুনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী