সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

রুবানা হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজিএমইএ সভাপতি

অর্থনৈতিক রিপোর্টার ॥ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজিএমইএ সভাপতি হলেন মোহাম্মদী গ্রুপের প্রধান রুবানা হক। বৃহস্পতিবার অনুষ্ঠিত অফিস বেয়ারা পদে নির্বাচনে তিনি বিজিএমইএর প্রথম নারী সভাপতি নির্বাচিত হন। একই সঙ্গে বিজিএমইএর অন্যান্য অফিস বেয়ারারাও নির্বাচিত হয়েছেন।

নির্বাচনী বোর্ড বিজিএমইএ নির্বাচন ২০১৯-২০২১ অফিস বেয়ারার্স পদে বৈধ প্রার্থীর সংখ্যা ও অফিস বেয়ারার্স পদের সংখ্যা একই হওয়ায় প্রার্থীদের ২০১৯-২০২১ মেয়াদের জন্য স্ব স্ব পদে নির্বাচিত ঘোষণা করেছেন। অফিস বেয়ারা পদে নির্বাচনে ১ম সহ-সভাপতি হয়েছেন মোহাম্মদ আব্দুস সালাম। সিনিয়র সহ-সভাপতি হয়েছেন ফয়সাল সামাদ। এছাড়া সহ-সভাপতি এস.এম. মান্নান (কচি), সহ-সভাপতি (অর্থ) এম.এ রহিম (ফিরোজ), সহ-সভাপতি আরশাদ জামাল (দিপু), সহ-সভাপতি মশিউল আজম (সজল) এবং সহ-সভাপতি এ.এম চৌধুরী (সেলিম) নির্বাচিত হয়েছেন।

‘কিচেন এ্যাপ্লায়েন্স ফিয়েস্তা’ শুরু করল সিঙ্গার

বাংলা নববর্ষ উপলক্ষে ১০ এপ্রিল থেকে ই-কমার্স সাইটের পাশাপাশি দেশজুড়ে সিঙ্গার মেগা, সিঙ্গার প্লাস দোকানসমূহে ব্লেন্ডার, স্যান্ডউইচ মেকার, টোস্টার, গ্যাস বার্নার ও নন-স্টিক প্যানে আকর্ষণীয় অফার নিয়ে ‘সিঙ্গার কিচেন এ্যাপ্লায়েন্স ফিয়েস্তা’ আয়োজন করেছে সিঙ্গার। -বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ: