শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাশেদ-সারা জেরিনের ‘কুরিয়ার’ চলচ্চিত্রের মহরত

রাশেদ-সারা জেরিনের ‘কুরিয়ার’ চলচ্চিত্রের মহরত

স্টাফ রিপোর্টার ॥ ঢাকাই চলচ্চিত্রের নতুন জুটি রাশেদ প্রহর ও সারা জেরিন। সম্প্রতি এই জুটি নতুন একটি চলচ্চিত্রেচুক্তিবদ্ধ হয়েছেন। ‘কুরিয়ার’ নামের চলচ্চিত্রটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা সিকদার সাফিন। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন আরিফ হোসেন। মঙ্গলবার রাজধানীর একটি রেস্তরাঁয় জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে চলচ্চিত্রের মহরত হয়। চলচ্চিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক রাশেদ প্রহর, তৌফিক আহমেদ, সারা জেরিন, আরবি আক্তার শেখা, দেলোয়ার প্রিন্স, রোমিও রানাসহ অনেকে। চলচ্চিত্রটি প্রসঙ্গে নির্মাতা সিকদার সাফিন বলেন, ভিন্ন ঘরানার একটি গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছি। অতীতে যেসব চলচ্চিত্রনির্মাণ হয়েছে আমাদের দেশে তার থেকে আলাদা একটা স্বাদ পাবেন দর্শক এই চলচ্চিত্রের মধ্যে। নতুন চলচ্চিত্র প্রসঙ্গে রাশেদ প্রহর বলেন, গল্পটা অনেক সুন্দর। অনেকটা রহস্যে ঘেরা থ্রিলার টাইপের গল্প হওয়ায় আমার কাজের আগ্রহটা বেশি হয়েছে এবং গল্পটা শুনে কাজটি করার আগ্রহী হয়েছি। আশা করছি ভাল কিছু উপহার দিতে পারব দর্শকদের। রাশেদ আরও বলেন, আমি কোন সুপারস্টার হওয়ার জন্য চলচ্চিত্রে আসিনি এসেছি সবার ভালবাসা পেয়ে একজন ভাল অভিনেতা হওয়ার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক রাশেদ খান, আলহাজ শাহ্ আলম, মেহেদী হাসান শাহিদ, আবু তাহের শাহ্, ফারুক, দেলোয়ার মাসুদ, রিয়াজুল ইসলাম, হাসান শেখ, জিয়ারুল হক প্রমুখ।

ইতোমধ্যে রাশেদ প্রহর ও সারা জেরিন জুটি হয়ে ‘নিশ্চুপ ভালবাসা’ নামের একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রুবেল মাহমুদ। কিশোর রাব্বানীর চিত্রনাট্যে এই চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন রাশেদ খান। এই চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হবে নতুন জুটি রাশেদ প্রহর ও সারা জেরিনের।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার