রবিবার ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে হোটেল থেকে কাভার্ডভ্যান মালিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জে শিমরাইলের মুক্তিনগর বিক্রমপুর বোডিং নামে একটি আবাসিক হোটেল থেকে ফরিদুল হক (৫৮) নামে এক কাভার্ডভ্যান মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে আবাসিক হোটেলের একটি রুম থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টরিয়া) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। তিনি নোয়াখালী জেলার সোনামুড়ী থানার রথি ভূইয়া বাড়ি এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। ফরিদুল হক নিজেই তার কাভার্ডভ্যানটি চালাচ্ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইব্রাহীম পাটোয়ারী জানান, ফরিদুল হক শুক্রবার রাতে তার মালিকানাধীন কভার্ডভ্যান কাঁচপুর ব্রিজের পূর্বপাশে পার্কিং করে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের মুক্তিনগর এলাকার বিক্রমপুর হোটেলে রাত্রী যাপন করেন। হোটেলে রাত্রীযাপনের বিষয়টি তিনি মোবাইলে তার পরিবারকে জানিয়েছিলেন। রাত ১টার পর তার পরিবারের সদস্যরা তার মোবাইলে ফোন দেয়ার পর তিনি আর রিসিভ করেননি। পরে শনিবার ভোরে তার ছেলে ইমন ও চাচাতো ভাই মাহফুজ ওই হোটেলে এসে ম্যানেজারকে ছবি দেখান। ম্যানেজার ওই লোককে শনাক্ত করে তাদের হোটেলের ২২ নং কক্ষে তিনি রাত্রী যাপন করছেন বলে জানিয়ে তাদেরকে নিয়ে ওই কক্ষের সামনে নিয়ে যান। তবে কক্ষের দরজায় তারা আওয়াজ করলে তিনি কোন সাড়া শব্দ করেননি। পরে বিষয়টি হোটেলের ম্যানেজার পুলিশকে অবহিত করেন। সকাল ৮টার দিকে পুলিশ হোটেলের দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে

নওগাঁয় যুবক

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, নওগাঁর মহাদেবপুরে নিখোঁজ হওয়ার চারদিন পর নিজ বাড়ির দোতলার রুম থেকে মাদকাসক্ত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে থানার এস আই রুহুল আমিন খবর পেয়ে উপজেলার রাইগাঁ ইউনিয়নের সাতবাড়ীয়া নারায়ণপুর গ্রামের নিজ বাড়ির দোতলার রুম থেকে তোজাম্মেল হক (৩৭) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, হাজী ফজলার রহমানের ছেলে তোজাম্মেল হক দীর্ঘদিন ধরে হেরোইনে আসক্ত ছিল। তোজাম্মেল হক গত বুধবার বাড়ি থেকে নিখোঁজ হয় বলে তার পরিবারের লোকজন জানান। পুলিশের ধারণা মাদকাসক্ত হয়ে পড়ায় সে ওইদিন তাদের পরিত্যক্ত ওই দোতলায় গিয়ে তীরের সঙ্গে গামছা বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আত্মহত্যার পর লাশের ভারে গামছা ছিঁড়ে রুমে পরে যায় এবং গত চারদিনে লাশটি পচে গন্ধ বের হলে বাড়ির লোকজন দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ভিসির পদত্যাগ দাবিতে এবার কাফন মিছিল শাবি শিক্ষার্থীদের         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪