বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চতুর্থ ধাপের পাঁচ উপজেলার ভোট স্থগিত

চতুর্থ ধাপের পাঁচ উপজেলার ভোট স্থগিত

অনলাইন ডেস্ক ॥ চতুর্থ ধাপে অনুষ্ঠেয় পাঁচ উপজেলা পরিষদের ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। আইনি জটিলতা, অনিয়ম ও সহিংসতার কারণে এসব উপজেলার ভোটগ্রহণ স্থগিত করা হয়। এছাড়া এক এসপি ও দু’জন ওসিকে প্রত্যাহার ও দু’জন ওসিকে অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইসির যুগ্ম সচিব ফরহাদ আহাম্মদ খান এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, কুমিল্লার বড়ুরা, ময়মনসিংহের ত্রিশাল, ফেনীর ছাগলনাইয়া, পিরোজপুরের মঠবাড়িয়া, খুলনার ডুমুরিয়া উপজেলার ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

তিনি আরও জানান, পিরোজপুরের এসপি সালাম কবির, মঠবাড়িয়ার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম ও বরগুনার আমতলীর ওসি আলাউদ্দিন মিলনকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়া কুমিল্লার ব্রাহ্মণপাড়ার ওসি মো. শাহাজাহান কবির ও ভোলার তজুমদ্দিনের ওসি ফারুখ আহমদকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ১২৭ উপজেলায় ভোটগ্রহণের কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা