শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জিএম কাদেরকে পুনর্বহাল দাবিতে রংপুরে জাপার বিদ্রোহ

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ২৭ মার্চ ॥ জাতীয় পার্টির সিনিয়র নেতা জিএম কাদেরকে কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেয়ায় রংপুর বিভাগের জাপা নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে উঠেছেন। তারা দলের চেয়ারম্যানের এই সিদ্ধান্তের বিরোধিতা করে বলেছেন, আগামী ৫ এপ্রিলের মধ্যে জি এম কাদেরকে কো- চেয়ারম্যান পদে পুনর্বহাল করা না হলে দলের সাংগঠনিক দায়িত্ব থেকে গণ পদত্যাগ করবেন তারা। এর পাশাপাশি এই বিভাগে দলের সকল কার্যক্রম প্রতিহত করা হবে। বুধবার দুপুরে রংপুর মহানগরীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তফিজার রহমান মোস্তফা।

লিখিত বক্তব্যে রংপুর মহানগর জাতীয় পার্টি সভাপতি মোস্তফা অভিযোগ করে বলেন, আমরা রংপুর বিভাগের আট জেলার মহানগর, পৌরসভা, ও উপজেলার নেতৃবৃন্দ দলের চেয়ারম্যানের সিদ্ধান্তের সঙ্গে একমত নই। জাতীয় পার্টিকে বাঁচাতে দলীয় প্রধানের ভুল সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। জাতীয় পার্টিকে ধ্বংসের গভীর এবং পরিকল্পিত ষড়যন্ত্র চলছে। কুচক্রী মহলের প্ররোচনায় জি এম কাদেরকে কো-চেয়ারম্যান পদ থেকে সরানো হয়েছে। জাতীয় পার্টির মূল ধারার কোন স্তরের নেতাকর্মীর পক্ষেই কাদের স্যারের অব্যাহতি মেনে নেয়া সম্ভব নয়।

৫ এপ্রিলের মধ্যে জি এম কাদেরকে কো- চেয়ারম্যান পদে পুনর্বহাল করা না হলে দলের সাংগঠনিক দায়িত্ব থেকে গণ পদত্যাগ করবে জেলার নেতারা। সেই সঙ্গে দলের সব ধরনের কার্যক্রম প্রতিহত করা হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি ও সাবেক কাকসু ভিপি আলাউদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন।

শীর্ষ সংবাদ:
বিপিএল চট্টগ্রাম পর্ব ॥ টস জিতে ফিল্ডিং নিয়েছে খুলনার         নির্বাচন কমিশনার এবং এফডিসির এমডির পদত্যাগ চান সোহান         রাজশাহীতে করোনা শনাক্তের রেকর্ড, আরও দুইজনের মৃত্যু         নীলফামারীতে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ         জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         বিএফডিসিতে শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন         লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন