বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোসাইরহাটে ১০ কেন্দ্রের ভোট ফের গণনা দাবি

  • উপজেলা নির্বাচন

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ২৭ মার্চ ॥ গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ নাসির উদ্দিনের সমর্থকরা মোট ৪০টি কেন্দ্রের মধ্যে ১০টি কেন্দ্রের ভোট পুনঃগণনা ও ৩টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবিতে বুধবার সকালে গোসাইরহাট উপজেলা সদর, কোদালপুর, চর জালালপুর, কুচাইপট্টি ও আলাওলপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেছে। এদিকে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমান ঢালীর সমর্থকদের হামলায় একই উপজেলার জালালপুর টেকপাড়ে পরাজিত আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ নাসির উদ্দিনের সমর্থক জুলমত মোল্লা, মামুন মোল্লা, সোহাগ মোল্লা, রিপন হাওলাদার, সম্্রাট গাজী, আলমগীর ছৈয়াল, মোস্তাফিজ সরদারসহ অন্তত ১০ জন আহত হয়েছে। মোস্তাফিজ সরদার কুচাইপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সন্ত্রাসীরা মোস্তাফিজ সরদারের মাছের আড়তে হামলা চালিয়ে লুটপাট ও তাকে পিটিয়ে গুরুতর আহত করেছে। সন্ত্রাসীদের হামলার পর আলমগীর হাওলাদার নিখোঁজ রয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

নির্বাচন কার্যালয় ও স্থানীয় সূত্র জানায়, গোসাইরহাট উপজেলায় ১ লাখ ১৪ হাজার ৮৬৪ ভোট। ওই উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ নাসির উদ্দিন। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুর রহমান ঢালী। ২৪ মার্চ নির্বাচনে ২২ হাজার ৮৬৪ ভোট পেয়ে ফজলুর রহমান বিজয়ী হয়েছেন। আর আ. লীগের প্রার্থী নৌকা প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৫৫৮ ভোট। আ. লীগের প্রার্থী ১৩টি ভোট কেন্দ্রে অনিয়ম করে তাকে পরাজিত করা হয়েছে এমন অভিযোগ এনে পরের দিন তার কোদালপুরের বাড়িতে সংবাদ সম্মেলন করেছেন।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা