বৃহস্পতিবার ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরের কারেন্টহাট মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আটক

দিনাজপুরের কারেন্টহাট মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আটক

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ শিক্ষক নিয়োগের নামে অর্থ আদায় ও কলেজের নারী কর্মচারীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কারেন্টহাট মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জালাল উদ্দিন মজুমদারকে আটক করেছে পুলিশ। তাকে আটকের বিষয়টি স্বীকার করেছেন দিনাজপুর পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার। তিনি জানান, আপাতত তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সত্যতা পাওয়া গেলে এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হবে। এ বিষয়টি তদন্ত করতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যদেরকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

শুক্রবার সন্ধ্যায় চিরিরবন্দর উপজেলা চত্বর থেকে তাকে আটক করে চিরিরবন্দর থানা পুলিশ। তবে অধ্যক্ষকে আটক করা হলেও এ ব্যাপারে কোন মামলা দায়ের করা হয়নি। চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কলেজ ফান্ডে জমা দেয়ার নাম করে ৯ জন শিক্ষক ও একজন কর্মচারীর কাছ থেকে ১ কোটি ৩০ লাখ টাকা আদায় করেন ওই অধ্যক্ষ। কিন্তু তিনি এই টাকা কলেজ ফান্ডে জমা না দিয়ে দিনাজপুর শহরে ৪ তলা বিশিষ্ট বাড়ি নির্মাণ করেছেন। বিষয়টি যাতে কেউ না জানতে পারে এবং কোন প্রশ্ন উত্থাপিত না হয় সেজন্য ওই ১০ জনের কাছ থেকে ‘চাকুরীর নামে কোন অর্থ লেনদেন হয় নাই’ মর্মে একটি মুচলেখায় স্বাক্ষর গ্রহনের চেষ্টা করেন। এরই প্রেক্ষিতে ওই ১০ জন চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানীর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। এছাড়াও গত অক্টোবর মাসের কোন এক শুক্রবারে কলেজের নারী কর্মচারীকে নিজ কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন ওই অধ্যক্ষ। শ্লীলতাহানি চেষ্টার শিকার ওই কর্মচারী (আয়া) অভিযোগ করেছেন, বিভিন্ন সময়ে-অসময়ে ওই অধ্যক্ষ তাকে কক্ষে ডেকে নিয়ে নানান অশালীন কথা বলেন। এক শুক্রবারে তাকে কলেজে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত