বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতীয় শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস রিপোর্টার ॥ অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টি-২০ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে দুঃসংবাদ ভারতীয় শিবিরে। কোমরের নীচে চোট রয়েছে হার্দিক পান্ডিয়ার। সে কারণেই সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। এক বিবৃতিতে তার বাদ পড়ার বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

তারা জানিয়েছে, হার্দিককে বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছে মেডিক্যাল টিম। সে জন্য পরের সপ্তাহে ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে রিহ্যাবের জন্য যাবেন তিনি। সেখানে স্ট্রেংথ ও কন্ডিশনিং বাড়ানোর জন্য অনুশীলন করবেন হার্দিক পা-িয়া। হার্দিকের বদলি হিসেবে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের একদিনের সিরিজের দলে জায়গা পেয়েছেন বাঁ হাতি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

‘কফি উইথ করন’ অনুষ্ঠানে বিতর্কিত মন্তব্যের জন্য নির্বাসিত হয়েছিলেন হার্দিক। তারপর নির্বাসন তুলে নেয়া হয় শর্তসাপেক্ষে। জাতীয় দলে ফিরে টি-২০ ও একদিনের ক্রিকেট মিলিয়ে ছয় ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন তিনি। এই সময়ে ব্যাট হাতে করেন ৮৬ রান। ভারতের বিশ্বকাপের স্কোয়াডে অলরাউন্ডার হিসেবে তার জায়গা নিশ্চিত দেখাচ্ছিল। কিন্তু চোটের জন্য হার্দিককে নিয়ে এবার সংশয়টা আরও বেড়ে গেল। কারণ বিশ্বকাপের আগে যে এটাই ছিল ধোনি-কোহলিদের এটাই শেষ কোন আন্তর্জাতিক সিরিজ।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন