রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুঃসময়ে রিয়ালে ফিরতে চান রড্রিগুয়েজ

স্পোর্টস রিপোর্টার ॥ সময়টা মোটেও ভাল যাচ্ছিল না জেমস রড্রিগুয়েজের। স্প্যানিশ পরাশক্তি রিয়াল মাদ্রিদে বেশিরভাগ সময় ঠাঁই হচ্ছিল সাইডবেঞ্চে। তাইতো ২০১৭ সালের জুলাইয়ে ক্লাব বদল করে (ধারে) জার্মান জায়ান্ট বেয়ার্ন মিউনিখে নাম লেখান কলম্বিয়ান এ্যাটাকিং মিডফিল্ডার। মিউনিখে এসে নিজের সেরা ছন্দে ফেরার প্রত্যয় ব্যক্ত করেন ২৭ বছর বয়সী এই তারকা।

কিন্তু বেয়ার্নেও সময়টা ভাল কাটছে না ২০১৪ বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা হয়ে গোল্ডেন বুট জয়ী রড্রিগুয়েজের। শীঘ্রই জার্মান জায়ান্টদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে কলম্বিয়ান তারকার। যে কারণে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস ও ইংলিশ ক্লাব আর্সেনাল থেকে প্রস্তাব পাচ্ছেন। তবে কলম্বিয়ান তারকা পুরনো ঠিকানা রিয়াল মাদ্রিদে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন। ধারে আসলেও বর্তমানে রড্রিগুয়েজেকে কিনে নেয়ার সুযোগ আছে বেয়ার্নের। তবে এখন পর্যন্ত তেমন কোন আভাস দেয়নি ক্লাবটি। এমন অবস্থায় মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগে শেষ ষোলোর প্রথম লেগে লিভারপুলের মাঠে বেয়ার্নের গোলশূন্য ড্র শেষে রড্রিগুয়েজ বলেন, আমি কি করছি তা নিয়ে আমাকে খুব ভালভাবে চিন্তা করতে হবে। মাদ্রিদে আমার সবকিছু আছে। যেমন আমার বাড়ি আছে, মানুষ আছে যারা আমাকে ভালবাসে।

তিনি বলেন, আমাদের দেখতে হবে কি হয়। তবে এই মুহূর্তে বেয়ার্ন মিউনিখের সঙ্গে আমার একটা চুক্তি আছে। আমি মৌসুমটা শেষ করতে চাই এবং এরপর দেখব কি হয়। রিয়াল মাদ্রিদের কিছু খেলোয়াড়ের সঙ্গে আমার যোগাযোগ আছে। ২০১৪ সালে মোনাকো থেকে রিয়ালে যোগ দিয়ে ক্লাবটির হয়ে ১১১ ম্যাচ খেলেছিলেন রড্রিগুয়েজ। এই সময়ে দু’টি চ্যাম্পিয়ন্স লীগ ও একটি লা লিগাসহ মোট সাতটি শিরোপা জয়ে রেখেছিলেন দারুণ অবদান। রিয়ালে তিনটি বছর কাটানো রড্রিগুয়েজ বেয়ার্নে আসার পর স্প্যানিশ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রিয়ালকে ধন্যবাদ জানিয়েছিলেন। জার্মান চ্যাম্পিয়নদের দলে আসার পর রিয়াল সমর্থকদের ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে একটা ভিডিও দিয়েছিলেন রড্রিগুয়েজ। সেখানে বলেন, প্রিয় মাদ্রিদিস্তাস (রিয়াল মাদ্রিদ সমর্থকরা), তিন বছরে যেসব অসাধারণ মুহূর্ত আমরা ভাগাভাগি করেছি এরজন্য আমি কৃতজ্ঞ। এই জার্সি পরতে পারায় আমি খুশি, সবসময় অনেক গর্বভরে আমি এটা পরতাম। এসব ভালবাসার জন্য আমি আপনাদের কেবল ধন্যবাদই জানাতে পারি। আমি সঙ্গে করে সেরা অভিজ্ঞতাটা নিব। সবকিছুর জন্য ধন্যবাদ। এখন আবার সেই ভালবাসার ক্লাবে ফিরতে চান রড্রিগুয়েজ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা