শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি ডাঃ শাহাদাত জামিনে মুক্ত

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ জামিনে মুক্তি পেয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন। হাইকোর্টে মঞ্জুর হওয়া জামিনের নথিপত্র যাচাই শেষে মঙ্গলবার সন্ধ্যায় তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি দেয়া হয়।

কারাগার ও বিএনপি সূত্রে জানা যায়, সর্বশেষ আদালত এলাকায় পুলিশের ওপর হামলা ও কর্তব্য পালনে বাধা দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় তিনি গ্রেফতার ছিলেন। এছাড়াও তার বিরুদ্ধে গাড়ি ভাংচুরসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ছিল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া) আসনে বিএনপির প্রার্থী ছিলেন। কিন্তু ওই সময় তিনি ছিলেন কারাগারে। অবশেষে হাইকোর্ট থেকে পাওয়া জামিনে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মুক্তি পান।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী         সন্ধ্যার পর ভাসানচর থেকে নৌযান চলাচল বন্ধ         বানরের শরীরে সফল ট্রায়াল, সব ভেরিয়েন্টে কার্যকর বঙ্গভ্যাক্স         শাহজালালে বসবে বিশ্বসেরা থ্যালাসের রাডার