শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৯ জানুয়ারি ॥ সাইফুল সরদার (২৫) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে শহরের ডিসি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল কালকিনি উপজেলার উত্তর চিড়াইপাড়া গ্রামের মৃত আজিজ সরদারের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার ভোরে শহরের ডিসি ব্রিজ এলাকায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয়রা জানান, ডিসি ব্রিজ এলাকাটি ছিনতাই প্রবণ।

একই স্থানে গত কয়েক মাসে একাধিক ছিনতাই ও জখমের ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দা এনামুল হোসেন জানান, সাইফুল সহজ সরল ও মানসিক ভারসাম্যহীন। তার তো কোন শত্রু নেই।

ফেনীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, ফেনী, ২৯ জানুয়ারি ॥ ফেনীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাবুল ডাকাত নিহত হয়েছে বলে পুলিশ দাবি করছে। ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, সোমবার রাত ৩টার দিকে সদর থানার ধর্মপুর এলাকায় শহিদুল ইসলাম বাবুল প্রকাশ বাবুল ডাকাত (৪৫) ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশ পৌঁছলে গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করা হয়। পুলিশ তাকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি পিস্তল, ১টি ম্যগজিন ও গুলি উদ্ধার করে। পুলিশ নিহত ব্যক্তিকে বাবুল ডাকাত বলে শনাক্ত করে। বাবুল ফেনী সদর থানার পাঁচগাছিয়া ইউনিয়নের আবদুল মালেকের পুত্র।

শীর্ষ সংবাদ:
চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী         সন্ধ্যার পর ভাসানচর থেকে নৌযান চলাচল বন্ধ