বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালপুরে ভোটের মাঠে শুরু হয়েছে নির্বাচনীয় হাওয়া

লালপুরে ভোটের মাঠে শুরু হয়েছে নির্বাচনীয় হাওয়া

সংবাদদাতা,লালপুর ॥ উপজেলা নির্বাচনকে সামনে রেখে নাটোরের লালপুর উপজেলায় আগাম প্রচারে নেমেছেন আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা । এই নির্বাচনকে কেন্দ্র করে ভোটের মাঠে শরু হয়েছে নির্বাচনীয় হাওয়া । এ নির্বাচনকে ঘিরে ভোটার ও দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা দেখা দিয়েছে। অন্যদিকে বিএনপির কেন্দ্রীয় ভাবে নির্দেশ না থাকায়. দলীয় নেতা-কর্মীরা হতাশায় ভুগছেন ।

আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা প্রচার- প্রচারণা চালিয়ে যাচ্ছেন নির্বাচনীয় মাঠে । দলীয় মনোনয়ন লাভের জন্য কেন্দ্রীয় নেতাদের কাছে দৌড়-ঝাপ শুরু করেছেন মনোনয়ন প্রত্যাশীরা । আগামী উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় উপজেলা পরিষদ এর চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান সহ সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন কে পাচ্ছেন । এই নিয়ে চায়ের দোকান, সেলুন, খাবার হোটেল ও রাজনৈতিক কার্যালয় সহ বিভিন্ন জায়গায় চলছে জল্পনা-কল্পনা সহ নানান গুঞ্জন ।

আওয়ামীলীগ থেকে উপজেলা পরিষদ এর চেয়ারম্যান পদে নির্বাচনীয় মাঠে যাদের নাম শুনা যাচ্ছেন,লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,সাধারণ সম্পাদক ইসাহাক আলী,যুগ্ন সম্পাদক মাহামুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,মহিলা সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু , নাটোর জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার আঃ রউফ সরকার,মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেন,উপজেলা ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোর্শেদ আলম, কেন্দীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম সেন্টু ,যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য রওশন আলম সুরুজ, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তৌহীদুল ইসলাম বাঘা,ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম। ভাইস চেয়ারম্যান পদে যাদের নাম শুনা যাচ্ছে, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান বাবু. মোনায়ার হোসেন মনি, বিল্পব হোসেন ।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনীয় মাঠে যাদের নাম শুনা যাচ্ছে, গোপালপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি রোকসানা মুর্ত্তুজা লিলি, পৌরসভা এলাকার ৭ ওর্য়াড মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলার তৌহমিনা খাতুন ,গুলবানু (রেশমি)এর নাম শুনা যাচ্ছে । মতামত,লালপুর উপজেলার দলের ত্যাগী নেতা-কর্মীরা জানান, ভোটের সময় এলাকায় দেখা যায়, আর ভোট শেষে এলাকায় দেখা যায়না । এমনকি সাধারণ মানুষ ও দলের নেতা-কর্মীদের সাথে যোগাযোগ রাখেনা । এধরণের বসন্তের কোকীল আমাদের প্রয়োজন নেই । তারা আরো বলেন, এধরণের নেতাকে দলীয় মনোনয়ন না দেওয়া জন্য দলের কেন্দ্রীয় নেতাদের নিকট সদয় অনরোধ জানান।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক