মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলের প্রতিটি ক্ষেত্রে আমি নিজে নজর রাখবো : মাশরাফি

নড়াইলের  প্রতিটি ক্ষেত্রে আমি নিজে নজর রাখবো : মাশরাফি

অনলাইন রিপোর্টার ॥ ২০১৯ সালের আইসিসি বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপস নয় বলে জানিয়েছেন সদ্য শেষ হওয়া জাতীয় নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের এ অধিনায়ক বলেছেন, বিপিএলে রংপুর রাইডার্স হয়ে মঙ্গলবার (১ জানুয়ারি) অনুশীলনে যোগ দেবো। আর ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপস নয়।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে শহরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরবর্তী এক প্রতিক্রিয়া জানাতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। মাশরাফি বলেন, ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজে গুরুত্ব দেওয়া হবে। নড়াইল জেলা হিসেবে যেসব অনুদান আসবে এর প্রতিটি ক্ষেত্রে নিশ্চিত করা হবে এবং সেখানে আমি নিজে নজর রাখবো।

তিনি বলেন, নির্বাচনের প্রচার-প্রচারণার সময় আমি বিভিন্ন এলাকা ঘুরেছি। সাধারণ মানুষের চাহিদা ও সমস্যা অনুধাবন করার চেষ্টা করেছি। নড়াইলে বিভিন্ন রাস্তা-ঘাট কাঁচা ও ভাঙাচুরা। বিগত সময়ে নড়াইলের বিভিন্ন সেক্টরে উন্নয়ন হয়েছে। তবুও অনেক জায়গায় সমস্যা কিছু রয়ে গেছে। খেলাধুলা, স্বাস্থ্য, শিক্ষা, কৃষিসহ বিভিন্ন সেক্টরে মানুষের সমষ্টিগত চাহিদা বিবেচনা করে এসব সমস্যার সমাধানে উদ্যোগ নেওয়া হবে।

শেষে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনালে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন মাশরাফি বিন মুর্তজা।

একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রতিন্দদ্বী ঐক্যফন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ (ধানের শীষ) পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে জাসদ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের মৃত্যু         ভরা বর্ষায় তাপপ্রবাহের মধ্যে সাগরে লঘুচাপে ভ্যাপসা গরম         যুক্তরাষ্ট্রের দিকে ধেয়ে যাচ্ছে হারিকেন ইসাইয়াস         জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         বনানীর সামরিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মেজর(অব.) সিনহা         বিশেষ মর্যাদা বাতিলের বর্ষপূর্তিতে কাশ্মীরে কারফিউ জারি         পদত্যাগ করলেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী         মিশরে মিনিবাস দুর্ঘটনায় নিহত ৮         এবার সীমান্তে হেলিপ্যাড তৈরী করছে নেপাল         এবার করোনা ভাইরাস ছড়িয়ে পড়ল নরওয়ের প্রমোদ তরীতে         পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু        
//--BID Records