বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলের প্রতিটি ক্ষেত্রে আমি নিজে নজর রাখবো : মাশরাফি

নড়াইলের  প্রতিটি ক্ষেত্রে আমি নিজে নজর রাখবো : মাশরাফি

অনলাইন রিপোর্টার ॥ ২০১৯ সালের আইসিসি বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপস নয় বলে জানিয়েছেন সদ্য শেষ হওয়া জাতীয় নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের এ অধিনায়ক বলেছেন, বিপিএলে রংপুর রাইডার্স হয়ে মঙ্গলবার (১ জানুয়ারি) অনুশীলনে যোগ দেবো। আর ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপস নয়।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে শহরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরবর্তী এক প্রতিক্রিয়া জানাতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। মাশরাফি বলেন, ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজে গুরুত্ব দেওয়া হবে। নড়াইল জেলা হিসেবে যেসব অনুদান আসবে এর প্রতিটি ক্ষেত্রে নিশ্চিত করা হবে এবং সেখানে আমি নিজে নজর রাখবো।

তিনি বলেন, নির্বাচনের প্রচার-প্রচারণার সময় আমি বিভিন্ন এলাকা ঘুরেছি। সাধারণ মানুষের চাহিদা ও সমস্যা অনুধাবন করার চেষ্টা করেছি। নড়াইলে বিভিন্ন রাস্তা-ঘাট কাঁচা ও ভাঙাচুরা। বিগত সময়ে নড়াইলের বিভিন্ন সেক্টরে উন্নয়ন হয়েছে। তবুও অনেক জায়গায় সমস্যা কিছু রয়ে গেছে। খেলাধুলা, স্বাস্থ্য, শিক্ষা, কৃষিসহ বিভিন্ন সেক্টরে মানুষের সমষ্টিগত চাহিদা বিবেচনা করে এসব সমস্যার সমাধানে উদ্যোগ নেওয়া হবে।

শেষে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনালে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন মাশরাফি বিন মুর্তজা।

একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রতিন্দদ্বী ঐক্যফন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ (ধানের শীষ) পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট।

শীর্ষ সংবাদ:
৩২ কর্মকর্তা ও তিন প্রতিষ্ঠানকে দেয়া হলো জনপ্রশাসন পদক         এনআইডি দেখিয়ে ৭ আগস্ট থেকে টিকা নেয়া যাবে         ৭০ কেজি ওজনের হর-পার্বতী মূর্তি         বিমান বাহিনী প্রধানের এয়ার চীফ মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরিধান         এ্যামনেস্টির বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ॥ তথ্যমন্ত্রী         করোনা ভাইরাসে রেকর্ড ২৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫১৯২         কেউ যদি খারাপ কিছু করে তাদের কিন্তু ক্ষমা নেই ॥ প্রধানমন্ত্রী         ৫ আগস্টের আগে খুলছে না শিল্পকারখানা         বিএনপি এখনও ধান ভানতে শীবের গীত গাইছে ॥ কাদের         ‘৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনা ভাইরাসের টিকা’         ‘সজীব ওয়াজেদ জয়: তারুণ্যদীপ্ত গর্বিত পথচলা’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন         ভারত থেকে আরও ২০০ মেট্রিক টন অক্সিজেন আসছে বাংলাদেশে         ডেঙ্গু ॥ এক দিনে রেকর্ড ১৪৩ রোগী হাসপাতালে         বাঁশখালীতে ৭টি ট্রলার ডুবে প্রায় ২০ জেলে নিখোঁজ         আমি এখন মধ্যবয়সী প্রযুক্তি উদ্যোক্তা ॥ জয়         অ্যামনেস্টির বক্তব্য প্রত্যাখ্যান করলেন তথ্যমন্ত্রী         জামিন, অন্তর্বর্তী আদেশের মেয়াদ আরও এক মাস বাড়ল         জনপ্রশাসন পদক পেলেন ৩৫ কর্মকর্তা-প্রতিষ্ঠান         ৫ অতিরিক্ত সচিবকে বদলি         সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত করোনা ভাইরাসে আক্রান্ত