শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় হত্যার দায়ে একই পরিবারের তিনজনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৯ নবেম্বর ॥ যুবক খায়রুল হত্যার দায়ে একই পরিবারের তিনজনের যাবজ্জীবন কারাদ-ের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এই রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলো- ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া হিসনাপাড়া গ্রামের আব্দুল মান্নান (৫২), তার স্ত্রী মেরিনা খাতুন (৪০) এবং তার মা মর্জিনা খাতুন (৭০)। মামলার অপর আসামি ছোট হযরত ওরফে হযরত আলীকে বেকসুর খালাস দেয়া হয়।

আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ২৪ আগস্ট দুপুরে ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া হিসনাপাড়া গ্রামে আসামিরা যোগসাজশে ট্রলি চালক শাহিনকে ঘরে আটকে রেখে মারধর করতে থাকে। খবর পেয়ে তার পারিবারে সদস্যরা সেখানে ছুটে গেলে আসামিরা তাদের ওপর চড়াও হয় এবং লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ ঘটনায় শাহিনের ছোট ভাই খায়রুল গুরুতর জখমসহ আঘাতপ্রাপ্ত হয়। হাসপাতালে নেয়ার পথে খায়রুলের মৃত্যু হয়।

ফরিদপুরে যুবকের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, সৎ মাকে হত্যার দায়ে রাহিন শেখ নামে এক যুবকের সশ্রম যাবজ্জীবন কারাদ- এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে তাকে আরও ৩ মাস বিনাশ্রম করাদ- ভোগ করতে হবে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের হাকিম হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন। রাহিন ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের বিলমাহমুদপুর আব্দুর রহমান মোল্লার ডাঙ্গি গ্রামের আকবর শেখের ছেলে। উল্লেখ্য, ২০১৬ সালের ৯ জুলাই সৎ মা বিউটি বেগমকে (৪০) কুপিয়ে হত্যা করে রাহিন। ওইদিনই রাহিনের বাবা আকবর শেখ বাদী হয়ে রাহিন ও তার ভাই এবং রাহিনের মাকে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।

সাতক্ষীরায় স্বামীর মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, স্ত্রী হত্যার দায়ে স্বামী জালাল সানাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ- কার্যকর করার আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাদিকুল ইসলাম তালুকদার এ রায় প্রদান করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জালাল সানা কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাক সানার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, আসামি জালাল সানা তার স্ত্রী নাসিমা খাতুনকে পারিবারিক কলহের জের ধরে চলতি বছরের ১৩ মার্চ গভীর রাতে দা দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা আনোয়ার আলী মোড়ল বাদী হয়ে কালিগঞ্জ থানায় আসামি জালাল সানার নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত