শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে বন্দুকযুদ্ধে ২ ইয়াবা কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে ইয়াবা কারবারি ও সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে টেকনাফের সাবরাং কাঁটাবুনিয়া ঝাউবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের খবর পেয়ে সেখানে গিয়ে ঘটনাস্থল থেকে ৬টি অস্ত্র ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো টেকনাফ পৌরসভা ৭নং ওয়ার্ডের মোঃ হাসেমের পুত্র মোঃ হাসান আলী (৩৮) ও টেকনাফ সদর নাজিরপাড়ার নুরুল আলমের পুত্র মোঃ কামাল (২৮)। নিহত কামাল নাজিরপাড়ার ভুট্টো বাহিনীর প্রধান ভুট্টোর আপন ভাগিনা। এ ঘটনায় আহত হয়েছেন টেকনাফ থানা পুলিশের উপ-পরিদর্শক রাজু আহমেদ, সহকারী উপ-পরিদশর্ক মিঠুন চন্দ্র ভৌমিক ও কনস্টেবল ইব্রাহিম।

টেকনাফ থানার ওসি বলেন, নিয়মিত টহল দেয়ার সময় রবিবার ভোর সাড়ে ৫টার দিকে টেকনাফের সাবরাং কাঁটাবুনিয়া ঝাউবাগান এলাকা দিয়ে আসার সময় গুলির শব্দ শুনতে পায় পুলিশ সদস্যরা। সেদিকে যেতেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে পুলিশের তিনজন সদস্য গুলিবিদ্ধ হন। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ, ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড গুলি ও বিপুলসংখ্যক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সন্ত্রাসীরা কারবারিদের কাছ থেকে ইয়াবা ছিনিয়ে নেয়ার জেরে এ সংঘর্ষে জড়িয়ে পড়তে পারে। মরদেহ দু’টি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         ৭ দিনের রিমান্ডে ইকবাল         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ কোটি ৩৭ লাখ ৪ হাজার ৭০০ জন         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের