সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

ফতুল্লায় বাসে তল্লাশিকালে পুলিশ সদস্য গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সদর উপজেলার ফতুল্লার পাগলা মুন্সীখোলা এলাকায় পুলিশের চেকপোস্টে সন্ত্রাসীদের গুলিতে সোহেল রানা (২১) নামে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে পুলিশ চেকপোস্টে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করতে গেলে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় সোহেল রানাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সোহেল রানা জেলা পুলিশ লাইনসে কর্মরত আছেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, দুপুর ১২ টার দিকে মুন্সীখোলা চেকপোস্টে সোহেল রানাসহ দুই কনস্টেবল ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী বোরাক পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ওঠে তল্লাশি করছিলেন। এ সময় এক যাত্রীকে সন্ত্রাসী হিসেবে তাদের সন্দেহ হয়। তাকে তল্লাশি করতে গেলে যাত্রীবেশী ওই দুর্বৃত্ত অস্ত্র বের করে গুলি করার চেষ্টা করে। এ সময় কনস্টেবল সোহেল রানা তার অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে দুইজনের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ওই সন্ত্রাসী সোহেল রানার পায়ে গুলি করে বাসটির জানালা দিয়ে লাফিয়ে পড়ে। এ সময় বাসের বাইরে অবস্থানরত পুলিশ সদস্যরা তাকে লক্ষ্য করে তিন রাউন্ড শটগানের গুলি ছুড়ে। তবে ঘটনার পরপরই তিনটি মোটরসাইকেলে আরও তিনজন এসে ওই সন্ত্রাসীকে তুলে নিয়ে পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ সোহেল রানাকে নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সারোয়ার হোসেন জানান, সোহেল রানার বাম পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়েছে। আঘাতের স্থানে গভীর ক্ষত ও জখম হয়েছে। ভেতর থেকে গুলি বের করা যায়নি বলে অস্ত্রোপচারের প্রয়োজন। সেজন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ: