মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে একই পরিবারের তিনজন নিহত

  • সড়ক দুর্ঘটনা

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১৬ অক্টেবর ॥ দুর্গাপূজা উপলক্ষে বাড়ি যাওয়া পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল স্বামী-স্ত্রী ও কন্যা। একই ঘটনায় আহত হয়েছে ৫ জন। সোমবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার শুভুল্যা নামক স্থানে ট্রাক দুর্ঘটনায় তারা নিহত হন। নিহত ও আহতদের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার শিখারঞ্জন গ্রামে বলে জানা গেছে। পুলিশ জানায়, সোমবার রাতে নিহত ও আহতরা দুর্গাপূজা উপলক্ষে টাইলস ভর্তি একটি ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে মহাসড়কের শুভুল্যা নামক স্থানে ঢাকা থেকে জয়পুরহাটগামী ট্রাকটি সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় এবং আহত হয় পাঁচজন। নিহত ব্যক্তিরা হলেন নিরঞ্জন মালি (৩৫), তার স্ত্রী সাগরী (২৫) ও তাদের মেয়ে স্বর্ণা (৮)। আহত লিপি, কনা, শিল্পী, বেলী ও কনা রানী কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

নওগাঁয় স্কুলছাত্র

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে রানীনগরে ট্রাক্টরের ধাক্কায় ওভি আহম্মেদ (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। উপজেলার পশু হাসপাতাল মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ওভি আহম্মেদ রানীনগর ফাইম উদ্দিন মেমোরিয়াল একাডেমি স্কুলের ষষ্ট শ্রেণীর ছাত্র। সে নওগাঁ সদর উপজেলার চকবুলাকি গ্রামের মোস্তাফা হোসেনের ছেলে।

মাগুরায় শিশু

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, মাগুরায় সড়ক দুর্ঘটনায় সোমবার রাতে সুরাইয়া খাতুন (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় তার মা কামিনী বেগম (২৮) আহত হয়েছে । তাকে ফরিদপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে। নিহত সুরাইয়া মাগুরার শ্রীপুর উপজেলার চরকচুয়া গ্রামের আলতাফ হোসেনের মেয়ে।

রংপুরে পোশাক শ্রমিক

নিজস্ব সংবাদদাতা রংপুর থেকে জানান, খালার লাশ দেখতে এসে চলন্ত বাস থেকে নামতে গিয়ে পা পিছলে সেই বাসের নিচে পড়ে মারা গেছে পোশাক শ্রমিক আতিকা খাতুন (২৪)। মঙ্গলবার সকালে নগরীর রংপুর-ঢাকা মহাসড়কের মডার্ন মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আতিকা রংপুর সদর উপজেলার মমিনপুর এলাকার মনছের আলীর স্ত্রী।

বরিশালে কলেজছাত্র

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বেজহার বড়বাড়ি নামকস্থানে মঙ্গলবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র মাইনুদ্দিন সরদার (১৭) নিহত ও চালক সৌরভ দাস গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় কলেজছাত্র সৌরভ দাসকে শেবাচিম হাসপাতলে ভর্তি করা হয়েছে। নিহত মাইনুদ্দিন উপজেলার পিঙ্গলাকাঠি গ্রামের মজিবর সরদারের পুত্র ও মাহিলাড়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের