সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে একই পরিবারের তিনজন নিহত

  • সড়ক দুর্ঘটনা

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১৬ অক্টেবর ॥ দুর্গাপূজা উপলক্ষে বাড়ি যাওয়া পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল স্বামী-স্ত্রী ও কন্যা। একই ঘটনায় আহত হয়েছে ৫ জন। সোমবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার শুভুল্যা নামক স্থানে ট্রাক দুর্ঘটনায় তারা নিহত হন। নিহত ও আহতদের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার শিখারঞ্জন গ্রামে বলে জানা গেছে। পুলিশ জানায়, সোমবার রাতে নিহত ও আহতরা দুর্গাপূজা উপলক্ষে টাইলস ভর্তি একটি ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে মহাসড়কের শুভুল্যা নামক স্থানে ঢাকা থেকে জয়পুরহাটগামী ট্রাকটি সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় এবং আহত হয় পাঁচজন। নিহত ব্যক্তিরা হলেন নিরঞ্জন মালি (৩৫), তার স্ত্রী সাগরী (২৫) ও তাদের মেয়ে স্বর্ণা (৮)। আহত লিপি, কনা, শিল্পী, বেলী ও কনা রানী কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

নওগাঁয় স্কুলছাত্র

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে রানীনগরে ট্রাক্টরের ধাক্কায় ওভি আহম্মেদ (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। উপজেলার পশু হাসপাতাল মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ওভি আহম্মেদ রানীনগর ফাইম উদ্দিন মেমোরিয়াল একাডেমি স্কুলের ষষ্ট শ্রেণীর ছাত্র। সে নওগাঁ সদর উপজেলার চকবুলাকি গ্রামের মোস্তাফা হোসেনের ছেলে।

মাগুরায় শিশু

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, মাগুরায় সড়ক দুর্ঘটনায় সোমবার রাতে সুরাইয়া খাতুন (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় তার মা কামিনী বেগম (২৮) আহত হয়েছে । তাকে ফরিদপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে। নিহত সুরাইয়া মাগুরার শ্রীপুর উপজেলার চরকচুয়া গ্রামের আলতাফ হোসেনের মেয়ে।

রংপুরে পোশাক শ্রমিক

নিজস্ব সংবাদদাতা রংপুর থেকে জানান, খালার লাশ দেখতে এসে চলন্ত বাস থেকে নামতে গিয়ে পা পিছলে সেই বাসের নিচে পড়ে মারা গেছে পোশাক শ্রমিক আতিকা খাতুন (২৪)। মঙ্গলবার সকালে নগরীর রংপুর-ঢাকা মহাসড়কের মডার্ন মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আতিকা রংপুর সদর উপজেলার মমিনপুর এলাকার মনছের আলীর স্ত্রী।

বরিশালে কলেজছাত্র

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বেজহার বড়বাড়ি নামকস্থানে মঙ্গলবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র মাইনুদ্দিন সরদার (১৭) নিহত ও চালক সৌরভ দাস গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় কলেজছাত্র সৌরভ দাসকে শেবাচিম হাসপাতলে ভর্তি করা হয়েছে। নিহত মাইনুদ্দিন উপজেলার পিঙ্গলাকাঠি গ্রামের মজিবর সরদারের পুত্র ও মাহিলাড়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

শীর্ষ সংবাদ:
সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন