রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিরাই-শাল্লায় মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ২৬ সেপ্টেম্বর ॥ সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক ও রাজনৈতিক ভাষ্যকার দীপক চৌধুরী সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় দিরাই-শাল্লার মানুষের উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন। মঙ্গলবার দুপুরে শহরের কাজিরপয়েন্টস্থ একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় দীপক চৌধুরী বলেন, হাওড় এলাকার মানুষের দাবির প্রেক্ষিতে আগামী নির্বাচনে আমি এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করি। দিরাই-শাল্লা এলাকায় স্বাস্থ্য শিক্ষা যোগাযোগ ব্যবস্থা এখনও নাজুক অবস্থায় রয়েছে। এত বছর পরও এলাকাবাসী কাক্সিক্ষত উন্নয়ন পাননি। তাই তারা এ আসনে তরুণ, উচ্চশিক্ষিত উদ্যমী নেতৃত্ব দেখতে চায় মানুষ। তাদের দাবির প্রেক্ষিতে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশা করি। অনেক আগে থেকেই এ প্রত্যন্ত এলাকার মানুষের সঙ্গে গণসংযোগ করে আসছি। আমি এলাকার সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক মাসুম হেলাল, এমরানুল হক চৌধুরী, আবেদ মাহমুদ চৌধুরী, আল হেলাল, শাহজাহান চৌধুরী, সেলিম আহমদ তালুকদার, হিমাদ্রী শেখর ভদ্র। রাজনীতি সচেতন মানুষ ও নির্ভীক সাংবাদিক দীপক চৌধুরী ২০১৭ খ্রীস্টাব্দের উপনির্বাচনে সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চেয়েছিলেন। কিন্তু বিশেষ কারণে তিনি শেষ পর্যন্ত প্রয়াত সুরঞ্জিত সেন পতœী ড. জয়া সেনগুপ্তার নৌকার পক্ষে উপনির্বাচনে কাজ করেছেন।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘