সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভুয়া মুক্তিযোদ্ধা জেলহাজতে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মুক্তিযোদ্ধার জাল সনদ দিয়ে নারী কনস্টেবল পদে চাকরি নেয়ার অভিযোগে ভুয়া মুক্তিযোদ্ধাসহ নারী কনস্টেবলকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। সোমবার দুপুরে বরিশাল অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহম্মেদ তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। প্রেরণকৃতরা হলেন, বরিশাল সদর উপজেলার চরকেউটিয়া এলাকার মৃত করিম গাজীর পুত্র ভুয়া মুক্তিযোদ্ধা ও সাবেক সুবেদার আব্দুল লতিফ গাজী এবং তার কন্যা নারী কনস্টেবল মিল্কী আক্তার। জানা গেছে, মুক্তিযোদ্ধা কোটায় ভুয়া মুক্তিযোদ্ধার সনদ দিয়ে ২০১০ সালের ২০ ফেব্রুয়ারি নারী কনস্টেবল মিল্কী আক্তার চাকরি পায়। পরে মিল্কী আক্তারের পিতা সাবেক সুবেদার আব্দুল লতিফ গাজীর মুক্তিযোদ্ধা সনদ বাছাই শেষে জানা যায় সনদটি জাল। এর আগে ছয় মাসের প্রশিক্ষণ শেষ করে বরিশাল মেট্রোপলিটন পুলিশে যোগদান করে নারী কনস্টেবল মিল্কী আক্তার।

বিদেশী ওষুধ জব্দ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চান্দের চর গ্রাম থেকে সোমবার দুপুর ১২টায় ২৯০ পিস বিদেশী ওষুধসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আটককৃতরা হচ্ছে কেরানীগঞ্জ থানার আগানগর গ্রামের মৃত শোবল মিয়ার ছেলে পলাশ এবং নোয়াখালীর শ্যামভাগ থানার তোফায়েল আহামেদের দুই ছেলে হুমায়ূন কবির ও জাহাঙ্গীর। পলাশ জানান, তারা তিন বছর যাবত চান্দের চর গ্রামের কুয়েত প্রবাসী ইয়াসিনের স্ত্রী মোসাম্মদ ছালেহা বেগমের নিকট থেকে এই ধরনের ওষুধ ক্রয় করছিল। স্থানীয় সূত্রে জানা যায়, চান্দের চর গ্রামের ইয়াসিনের স্ত্রী ছালেহা বেগমের বোন কুয়েতে একটা সরকারী হাসপাতালে চাকরি করেন। তিনি প্রতিমাসে সেখান থেকে এই ধরনের মেডিসিন পার্সেল করে বাড়িতে পাঠান ছালেহার কাছে এবং ছালেহা সেগুলো এইভাবে বিক্রি করেন।

শীর্ষ সংবাদ:
বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ