মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে দুই কিশোরকে অপহরণ ॥ মুক্তিপণ দাবি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর থেকে আরিফ (১৫) ও তানভির (১৪) নামে দুই কিশোরকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণকারীরা ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে। এ ঘটনায় কিশোর তানভিরের পিতা কাজল মিয়া বাদী হয়ে বন্দর থানায় অজ্ঞাত আসামি করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আরিফ ও তানভির স্থানীয় একটি শিল্পকারখানার শ্রমিক বলে জানা গেছে। পরিবারের অভিযোগ, বুধবার দুপুরে বন্দর উপজেলার লালখারবাগ এলাকার ভাড়াটিয়া কিশোর তানভির ও আরিফ প্রয়োজনীয় কাজে মদনপুর এলাকায় গেলে অজ্ঞাত অপহরণকারীরা তাদের অপহরণ করে নিয়ে যায়। পরে একটি গ্রামীণফোন মোবাইল নম্বর থেকে তানভিরের পিতার মোবাইল নম্বরে অপহরণকারীরা ৫০ হাজার টাকার মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় দু’ পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ফরিদপুর

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, নগরকান্দা থেকে ১৩ বছর বয়সী অষ্টম শ্রেণীর এক কিশোরীকে অপহরণকালে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে চার তরুণকে গ্রেফতার করা হয়। এর মধ্যে এক তরুণ মাইক্রোবাস চালক। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার জয়বাংলার মোড় এলাকায় এ উদ্ধার ও গ্রেফতারের ঘটনা ঘটে। গ্রেফতার হওয়া ওই চার তরুণ হলেন, পাশের গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বানিয়ারচর গ্রামের সঞ্জিব বালা (২৭) ও বিধান হাওলাদার (২৮) এবং একই উপজেলার দক্ষিণ জলিরপাড় গ্রামের চন্দন দাস (২২) ও ওই একই গ্রামের বাসিন্দা মাইক্রোবাস চালক নির্মল সরকার (২৪)। পুলিশ অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করেছে। এ বিষয়ে ওই কিশোরীর মা বাদী হয়ে বুধবার সকালে অপহরণ ও অপহরণে সহযোগিতা করার অভিযোগে ওই চার তরুণকে আসামি করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু