শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মামলা করে বিপাকে স্কুলছাত্রী মহিমার পরিবার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৮ আগস্ট ॥ স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত ও অপহরণ শ্লীলতাহানির চেষ্টা ঠেকাতে করা মামলায় তিন বখাটে রহিম মাতুব্বর, জামাল মাতুব্বর ও নয়ন ফকির বর্তমানে হাজতবাসে। তারপরও নিস্তার নেই সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মহিমার। এখন ওই বখাটে চক্রের স্বজনেরা বিভিন্ন মামলা-হামলায় জড়ানোসহ প্রতিশোধ নেয়ার হুমকি দিয়ে আসছে। প্রতিদিন কিশোরী মহিমাকে স্কুলে পৌঁছে দেয়ার জন্য মা খাদিজা বেগম কিংবা বাবা মাসুদ মৃধা সঙ্গে যাচ্ছেন। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বেতমোড় গ্রামের এই সবজিচাষী এখন চরম নিরাপত্তাহীন হয়ে কলাপাড়া প্রেসক্লাবে লিখিত অভিযোগ করেছেন। মাসুদ মৃধা জানান পাঁচ মেয়ের জনক তিনি। দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। তৃতীয় সন্তান মহিমাকে নিয়ে এখন পড়েছেন চরম বিপদে। অস্ত্রের মুখে জিম্মি করে যৌন হয়রানি ও কুপ্রস্তাবের অভিযোগের মামলা করে এখন চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছেন। মেয়েকে মুখ চেপে ধরে জোর করে অপহরণকালে বাধা দেয়ায় বাবা মাসুদ মৃধাকে কুপিয়ে জখম করে দেয়।

গ্রাম ছাড়া করার হুমকি দেয়া হয়েছে। এসিডে ঝলসে দেয়ার হুমকি দেয়া হয়েছে। তিন বখাটে আদালতের নির্দেশে হাজতে থাকলেও তাকে জামাল, রহিম ও নয়নের দুই চাচিসহ স্বজনেরা হুমকি-ধমকি দিয়ে আসছে। এমনকি মোবাইলে শিক্ষার্থী মহিমাকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এ পরিবারটি এখন চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছেন। গ্রামের ১০৬ মানুষ এদের সহায়তার জন্য লিখিত আবেদনের স্বপক্ষে তাদের মোবাইল নম্বরসহ সই করেছেন। বর্তমানে মেয়ের লেখাপড়ার শঙ্কার চেয়েও নিজেদের নিরাপত্তা নিয়ে চরম শঙ্কায় পড়েছেন সবজি চাষী মাসুদ মৃধা। কলাপাড়া থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, ওই পরিবারের পক্ষ থেকে তার কাছে কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি। দিলে সব ধরনের প্রটেকশন দেয়া হবে। মাসুদ মৃধা জানান, মামলা করেছি। স্কুল ম্যানেজিং কমিটির কাছে লিখিত অভিযোগ দিয়েছি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা