মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসছে কণা চৌধুরীর নতুন দুই গান

আসছে কণা চৌধুরীর নতুন দুই গান

স্টাফ রিপোর্টার ॥ এই সময়ের অত্যন্ত মেধাবী গীতিকবি ও লেখিকা কণা চৌধুরী। তার রচিত বেশকিছু গ্রন্থ প্রকাশ হয়েছে। পাশাপাশি তার লেখা অসংখ্য গান বিভিন্ন শিল্পীর কণ্ঠে জনপ্রিয় হয়েছে। সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে কণা চৌধুরী রচিত এবং শিল্পী মৌরীর কণ্ঠে ধারণকৃত গানের ভিডিও ‘খবর নাই’। গানটি দর্শকশ্রোতা মহলে বেশ প্রশংসিত হয়েছে। ‘খবর নাই’ গানের সাফল্যের পর গীতিকবি কণা চৌধুরী এবার শ্রোতা দর্শকদের জন্য আরও দুটো গান নিয়ে হাজির হচ্ছেন। দুই গানের প্রথমটির শিরোনাম হলো ‘নয় ছয়’ এবং দ্বিতীয়টি গানের শিরোনাম ‘এই আঙিনায়’। কণা চৌধুরীর লেখার নতুন দুটি গানের মধ্যে ‘নয় ছয়’ গানটি খুব শীঘ্রই রিলিজ হবে। ‘নয় ছয়’ শিরোনামের গানটি গেয়েছেন এই প্রজন্মের প্রতিভাবান কণ্ঠশিল্পী মৌরী ও আকাশ মাহমুদ। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আকাশ মাহমুদ। মৌরী ও আকাশ এ প্রজন্মের অত্যন্ত মেধাবী শিল্পী। ইতোমধ্যে তাদের গায়কী দর্শক-শ্রোতাদের কাছে প্রশংসিত হয়েছে। এদিকে ‘নয় ছয়’ গানটির গীতিকার কণা চৌধুরী বলেন আমার নতুন কাজ ‘নয় ছয়’ ও ‘এই আঙিনায়’ গান দুটো নিয়ে আমি আশাবাদী। বিশেষ করে ‘এই আঙিনায়’ গানটির সুর ও সঙ্গীত বেশ ভাল হয়েছে। গানটি গাওয়ার পাাশাপাশি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন শিল্পী তামিম ইসলাম।

‘নয় ছয়’ রিলিজের পরে ‘এই আঙিনায়’ রিলিজ করব। আশা করি দুটো গানের কথাগুলো সঙ্গীত প্রেমীদের মন ছুঁয়ে যাবে। গীতিকবি কণা চৌধুরী মনে করেন দেশে ভাল গানের শ্রোতা অবশ্যই আছে। ভাল গান মানুষ খুব আগ্রহ নিয়ে শোনে। তাই আমি চেষ্টা করেছি ভাল কিছু সৃষ্টি করতে। বাকিটা বিচারের ভার সব দর্শক বন্ধুদের। তিনি বলেন, বন্ধুদের অনুরোধ করব ভাল গান শুনুন, ভাল গানের সঙ্গে থাকুন। খুব শীঘ্রই গান নিয়ে কথা হবে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’         সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার         ক্যামেরুনে বিদ্রোহীদের হামলা ॥ অন্তত ১৫ সেনা নিহত         করোনা ভাইরাসের টিকা নেওয়া বিদেশিদের জন্য দ্বার খুলছে যুক্তরাষ্ট্র         এমি অ্যাওয়ার্ড পেল নেটফ্লিক্স সিরিজ         দক্ষিণ আফ্রিকায় মৌমাছির দংশনে মারা গেল অর্ধশতাধিক পেঙ্গুইন         অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪         শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক         বঙ্গোপসাগরে ফের লঘুচাপ         টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ         কানাডার নির্বাচনে এগিয়ে আছে জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২