শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্বশুরবাড়িতে বন্দী জীবন ॥ স্কুলছাত্রীর গর্ভের সন্তান নষ্ট

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ শ্বশুরবাড়িতে অসুস্থ অবস্থায় বন্দী জীবন হতে উদ্ধার করা হয়েছে নববিবাহিত স্কুলছাত্রী সুধা রানীকে। সোমবার সকালে ডিমলা থানা পুলিশ উপজেলার ঝুনাগাছ চাপানি ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের শ্বশুরবাড়ি হতে ওই নববধূকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করেছে।

অভিযোগ মতে সোনাখুলি গ্রামের সুভাষ চন্দ্র রায়ের মেয়ে চাপানি সোনাখুলি সৈকত নিম্ন মাধ্যমিক বিদ্যালযের সপ্তম শ্রেণীর ছাত্রী শুধা রানীর সঙ্গে একই এলাকার ননী চন্দ্র রায়ের ছেলে জয়কান্ত রায় (১৮) প্রেমের সর্ম্পক ছিল। প্রেমের সূত্রে দৈহিক সম্পর্কের কারণে ছাত্রীটি ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনা সমাধানে উভয় পরিবার তাদের বিয়ে দেয়। তারা নোটারি পাবলিকের মাধ্যমে ৮ জুলাই এই বিয়ে সম্পন্ন করে।

শ্বশুরবাড়িতে উঠার পর মেয়েটির গর্ভের সন্তান বিনষ্ট করার জন্য মেয়েটির স্বামী তাকে ওষুধ সেবন করায়। এতে গর্ভের সন্তান নষ্টসহ অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে খবর পেয়ে মেয়েটির বাবাসহ লোকজন ছুটে এলে বাড়িতে প্রবেশ বাধা দেয়া হয়। বিষয়টি নিয়ে মেয়েটির কাকা ধরঞ্জয় রায় বাদী হয়ে ডিমলা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই অভিযোগে সোমবার সকালে মেয়েটিকে তার শ্বশুরবাড়ি হতে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করে। সোমবার দুপুরে চিকিৎসাধীন সুধা রানী অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে তার শ্বশুর ধনঞ্জয় রায় (৫৫), শাশুড়ি মালতী রানী, স্বামী জয়কান্ত রায়, ভাসুর হিমান্ত, অনন্ত রায়, কাকা শ্বশুরের পুত্র গৌতম কুমার রায় (২৮), মহাদেব চন্দ্র রায় সব সময় নির্যাতন করত। গত বুধবার তাকে নিয়ে জোরপূর্বক গর্ভপাত ঘটনায়। তার রক্তক্ষরণ হতে থাকলেও তাকে চিকিৎসা দেয়নি। বাবার বাড়ির লোকজন এলে তাদের বাড়িতে প্রবেশ করতে ও আমার সঙ্গে দেখা করতে দেয়নি। আমার গর্ভের সন্তান যারা নষ্ট করেছে আমি তাদের বিচার চাই।

শীর্ষ সংবাদ:
নবেম্বর-ডিসেম্বরে এসএসসি-এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         মেক্সিকো সফরে যাচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী         করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব         শীঘ্রই বন্ধ হচ্ছে ট্রেনের শিডিউল বিপর্যয় ॥ রেলমন্ত্রী         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চাইলেন         ভারতের পশ্চিমবঙ্গের হাসপাতালে ইনজেকশন দেওয়ার পর ১৫ শিশু অসুস্থ         নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট         মুক্তি পেয়েছেন কানাডায় আটক থাকা চীনের হুয়াওয়ের কর্মকর্তা মেং ওয়ানঝু         সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট