বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল পিতার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ভূরুঙ্গামারীতে মাদকসেবী পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার পাথরডুবী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাথরডুবী ইউনিয়নের পাথরডুবী গ্রামের নুরুল ইসলাম মাস্টার (৬০) স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতা করত। তার ছোট ছেলে সিরাজুল ইসলাম (৩২) মাদক সেবন করতে। এজন্য তাকে টাকা দিতে হতো। ঘটনার দিন টাকা না দেয়ায় পিতা পুত্রের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে পুত্রের লাঠির আঘাতে হতভাগ্য পিতার মৃত্যু ঘটে। উল্লেখ্য, সিরাজুল বিবাহিতা। তার অত্যাচারে স্ত্রী অতিষ্ঠ হয়ে পালিয়ে যায়।

গফরগাঁওয়ে সৎ মা

নিজস্ব সংবাদদাতা গফরগাঁও ময়মনসিংহ থেকে জানান, গফরগাঁওয়ে রইছ উদ্দিন (৩৫) নামে এক পাষ- তার সৎ মা শুক্কুরি বেগমকে (৫৫) জবাই করে খুন করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে দশটায় উপজেলার পাগলা থানার দ্বীপ পাগলা গ্রামে। জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সোমবার সকালে দ্বীপ পাগলা গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে রইছ উদ্দিনের সঙ্গে তার সৎ মা শুক্কুরি বেগমের বাগ্বিত-া হয়। এক পর্যায়ে রইছ উদ্দিন তার সৎ মা শুক্কুরি বেগমকে ধারালো দা দিয়ে জবাই করে খুন করে। খবর পেয়ে এলাকাবাসী ঘাতক রইছ উদ্দিনকে আটক করে পাগলা থানা পুলিশের কাছে সোর্পদ করে।

ধামরাইয়ে মা

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, ধামরাইয়ে ছেলের বিরুদ্ধে মাকে কুপিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বাবা ও বড় ভাইকে। খবর পেয়ে মৃতদেহ উদ্ধারসহ অভিযুক্ত ছেলে রায়হান মিয়াকে আটক করে পুলিশ। সোমবার ভোরে উপজেলার রোয়াইল ইউনিয়নের খরারচর পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, প্রতি রাতের মতো রায়হান তার বাবা-মার সঙ্গে রবিবার রাতেও একই কক্ষে ঘুমায়। ভোরে দিকে ঘুমিয়ে থাকা বাবা বাছেদ আলী ও মা জামেনা বেগম (৫৫) কে এলোপাথাড়িভাবে কোপায় রায়হান। এ সময় তাদের চিৎকারে পাশের কক্ষ থেকে বড় ভাই মাহমুদুল ইসলাম রতন এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে সে। পরবর্তীতে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে মারা যায় জামেনা।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত