রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল পিতার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ভূরুঙ্গামারীতে মাদকসেবী পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার পাথরডুবী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাথরডুবী ইউনিয়নের পাথরডুবী গ্রামের নুরুল ইসলাম মাস্টার (৬০) স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতা করত। তার ছোট ছেলে সিরাজুল ইসলাম (৩২) মাদক সেবন করতে। এজন্য তাকে টাকা দিতে হতো। ঘটনার দিন টাকা না দেয়ায় পিতা পুত্রের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে পুত্রের লাঠির আঘাতে হতভাগ্য পিতার মৃত্যু ঘটে। উল্লেখ্য, সিরাজুল বিবাহিতা। তার অত্যাচারে স্ত্রী অতিষ্ঠ হয়ে পালিয়ে যায়।

গফরগাঁওয়ে সৎ মা

নিজস্ব সংবাদদাতা গফরগাঁও ময়মনসিংহ থেকে জানান, গফরগাঁওয়ে রইছ উদ্দিন (৩৫) নামে এক পাষ- তার সৎ মা শুক্কুরি বেগমকে (৫৫) জবাই করে খুন করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে দশটায় উপজেলার পাগলা থানার দ্বীপ পাগলা গ্রামে। জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সোমবার সকালে দ্বীপ পাগলা গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে রইছ উদ্দিনের সঙ্গে তার সৎ মা শুক্কুরি বেগমের বাগ্বিত-া হয়। এক পর্যায়ে রইছ উদ্দিন তার সৎ মা শুক্কুরি বেগমকে ধারালো দা দিয়ে জবাই করে খুন করে। খবর পেয়ে এলাকাবাসী ঘাতক রইছ উদ্দিনকে আটক করে পাগলা থানা পুলিশের কাছে সোর্পদ করে।

ধামরাইয়ে মা

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, ধামরাইয়ে ছেলের বিরুদ্ধে মাকে কুপিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বাবা ও বড় ভাইকে। খবর পেয়ে মৃতদেহ উদ্ধারসহ অভিযুক্ত ছেলে রায়হান মিয়াকে আটক করে পুলিশ। সোমবার ভোরে উপজেলার রোয়াইল ইউনিয়নের খরারচর পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, প্রতি রাতের মতো রায়হান তার বাবা-মার সঙ্গে রবিবার রাতেও একই কক্ষে ঘুমায়। ভোরে দিকে ঘুমিয়ে থাকা বাবা বাছেদ আলী ও মা জামেনা বেগম (৫৫) কে এলোপাথাড়িভাবে কোপায় রায়হান। এ সময় তাদের চিৎকারে পাশের কক্ষ থেকে বড় ভাই মাহমুদুল ইসলাম রতন এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে সে। পরবর্তীতে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে মারা যায় জামেনা।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘