মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল পিতার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ভূরুঙ্গামারীতে মাদকসেবী পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার পাথরডুবী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাথরডুবী ইউনিয়নের পাথরডুবী গ্রামের নুরুল ইসলাম মাস্টার (৬০) স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতা করত। তার ছোট ছেলে সিরাজুল ইসলাম (৩২) মাদক সেবন করতে। এজন্য তাকে টাকা দিতে হতো। ঘটনার দিন টাকা না দেয়ায় পিতা পুত্রের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে পুত্রের লাঠির আঘাতে হতভাগ্য পিতার মৃত্যু ঘটে। উল্লেখ্য, সিরাজুল বিবাহিতা। তার অত্যাচারে স্ত্রী অতিষ্ঠ হয়ে পালিয়ে যায়।

গফরগাঁওয়ে সৎ মা

নিজস্ব সংবাদদাতা গফরগাঁও ময়মনসিংহ থেকে জানান, গফরগাঁওয়ে রইছ উদ্দিন (৩৫) নামে এক পাষ- তার সৎ মা শুক্কুরি বেগমকে (৫৫) জবাই করে খুন করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে দশটায় উপজেলার পাগলা থানার দ্বীপ পাগলা গ্রামে। জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সোমবার সকালে দ্বীপ পাগলা গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে রইছ উদ্দিনের সঙ্গে তার সৎ মা শুক্কুরি বেগমের বাগ্বিত-া হয়। এক পর্যায়ে রইছ উদ্দিন তার সৎ মা শুক্কুরি বেগমকে ধারালো দা দিয়ে জবাই করে খুন করে। খবর পেয়ে এলাকাবাসী ঘাতক রইছ উদ্দিনকে আটক করে পাগলা থানা পুলিশের কাছে সোর্পদ করে।

ধামরাইয়ে মা

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, ধামরাইয়ে ছেলের বিরুদ্ধে মাকে কুপিয়ে হত্যার অভিযোগে উঠেছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বাবা ও বড় ভাইকে। খবর পেয়ে মৃতদেহ উদ্ধারসহ অভিযুক্ত ছেলে রায়হান মিয়াকে আটক করে পুলিশ। সোমবার ভোরে উপজেলার রোয়াইল ইউনিয়নের খরারচর পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, প্রতি রাতের মতো রায়হান তার বাবা-মার সঙ্গে রবিবার রাতেও একই কক্ষে ঘুমায়। ভোরে দিকে ঘুমিয়ে থাকা বাবা বাছেদ আলী ও মা জামেনা বেগম (৫৫) কে এলোপাথাড়িভাবে কোপায় রায়হান। এ সময় তাদের চিৎকারে পাশের কক্ষ থেকে বড় ভাই মাহমুদুল ইসলাম রতন এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে সে। পরবর্তীতে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে মারা যায় জামেনা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৩২৩৫৭৯২৮
আক্রান্ত
১৫৫১৩৫১
সুস্থ
২০৮৯৭০৪৫৬
সুস্থ
১৫১১৪৭৯
শীর্ষ সংবাদ:
একজন ক্রীড়াপ্রেমী-ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর কথকতা         প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ই পোস্টার         শেখ হাসিনার জন্মদিনে ৭৫ লাখ মানুষকে টিকা দিতে প্রস্তুত বাংলাদেশ         প্রথমবারের মত নারী মেয়র পাচ্ছে বার্লিন         মৃত ব্যক্তির ৩৭ লাখ টাকা আত্মসাৎ, পূবালীর দুই কর্মকর্তার বিরুদ্ধে মামলা         চানখারপুলে মেস থেকে সাবেক ঢাবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার         করোনা ভাইরাস ॥ ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু-শনাক্ত         ডেঙ্গু ॥ গত ১দিনে আরও ২১৪ জন হাসপাতালে, মৃত্যু ২         সততার রাজনীতির বিরল দৃষ্টান্ত বঙ্গবন্ধুর পরিবার ॥ কাদের         এসএসসি পরীক্ষা ১৪ নবেম্বর, এইচএসসি ২ ডিসেম্বর শুরু         ‘জাতির উদ্দেশে ভাষণ: শেখ হাসিনা’পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই         এখন ছেঁড়া কাপড়-চোপড় পরা মানুষ দেখা যায় না ॥ তথ্যমন্ত্রী         দেশ থেকে দুর্নীতি তাড়াতে হবে ॥ হুঁশিয়ারি পরিকল্পনামন্ত্রীর         ছেলের জন্মদিনে শাকিবের আবেগঘন পোস্ট ভাইরাল         বিদেশ যেতে নিষেধাজ্ঞা ॥ আপিলে পর্যবেক্ষণসহ দুদকের আবেদন নিষ্পত্তি         ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইক পোড়ালেন চালক (ভিডিও)         ভারতে ঘূর্ণিঝড় ‘গুলাব’র তাণ্ডব, নিহত ২         ‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্র ২৮ সেপ্টেম্বর উদ্বোধন করা হবে ॥ পলক         অনিবন্ধিত সুদের ব্যবসা বন্ধের নির্দেশ হাইকোর্টের         আজ বিশ্ব পর্যটন দিবস