মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে ব্যবসায়ী গৌরাঙ্গের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

হবিগঞ্জে ব্যবসায়ী গৌরাঙ্গের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ অবশেষে হবিগঞ্জ শহর থেকে অপরূত হওয়ার দু’দিন পর সংখ্যালঘু ব্যবসায়ী গৌরাঙ্গ চন্দ্র দাশ (৪০) এর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে হবিগঞ্জের উপজেলা চুনারুঘাটের বাগবাড়ী এলাকাস্থ খোয়াই নদী থেকে এই মৃতহেটি উদ্ধার করা হলেও তার মুখ ছিল কস্টেপে বাঁধা, মাথায় আঘাত এবং দেহে অসংখ্য আঘাতের চিন্থ রয়েছে। নিহত ব্যবসায়ী হবিগঞ্জ শহরের ঘোষপাড়া এলাকার মৃত রমেন্দ্র দাশের পুত্র।

এদিকে শহরের উপকন্ঠকে থেকে এক ব্যবসায়ীকে অপহরনের পর এমন নির্মম হত্যার ঘটনায় সংখ্যালঘু সম্প্রদায় সহ গোটা শহর জুড়ে ছড়িয়ে পড়েছে আতংক আর উদ্বেগ উৎকন্ঠা।

পারিবারিক ও পুলিশ জানায়, গেল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে হবিগঞ্জ শহরের তার মালিকানাধীন সুমা স্টোর থেকে অজ্ঞাত ব্যক্তিরা গৌরাঙ্গকে মোবাইলে ডেকে নেন এবং পরবর্তীতে যে কোন স্থান থেকে তাকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এদিকে তার গৌরাঙ্গের খোঁজ না পেয়ে এবং তার মোবাইল বন্ধ পাওয়ায় পরিবারের পক্ষ থেকে গৌরাঙ্গ নিখোঁজ উল্লেখ করে থানায় একটি জিডি করা হয়।

পুলিশ এও বলছে, তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালালেও এরই মাঝে তারা জানতে পারেন যে, ডেকে নেয়ার পরপরই গৌরাঙ্গকে অপহরন করা হয়েছে। এক পর্যায়ে গৌরাঙ্গকে নির্মমভাবে হত্যার পর তার মৃতদেহ খোয়াই নদীতে ফেলে অপহরনকারীরা। ফলে দু’দিন পর ওই সময়ে খোয়াই নদীতে গৌরাঙ্গের মৃতদেহটি ভাসতে দেখে কতিপয় ব্যক্তি। চিৎ হয়ে থাকা এই ভাসমান মৃতদেহটি তখনও এটি কার এমনকেউ বুঝার উপায় ছিল না।

পরবর্তীতে খবর পেয়ে সংশ্লিস্ট থানা পুলিশ মৃতদেহটি উদ্ধারের পর শনাক্ত হয় সে নিখোঁজ হওয়া ব্যবসায়ী গৌরাঙ্গের লাশ। এদিকে এই লাশ উদ্ধারের পর নিহতের পরিবার সহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সেই সাথে ইদানিং হবিগঞ্জ শহরে ঘন ঘন চুরি ও অন্যান্য নানা অপরাধ সহ ব্যবসায়ী হত্যাকান্ডের ঘটনায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে।

শীর্ষ সংবাদ:
সোনারগাঁয়ে ২ এসআই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি