সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে ব্যবসায়ী গৌরাঙ্গের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

হবিগঞ্জে ব্যবসায়ী গৌরাঙ্গের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ অবশেষে হবিগঞ্জ শহর থেকে অপরূত হওয়ার দু’দিন পর সংখ্যালঘু ব্যবসায়ী গৌরাঙ্গ চন্দ্র দাশ (৪০) এর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে হবিগঞ্জের উপজেলা চুনারুঘাটের বাগবাড়ী এলাকাস্থ খোয়াই নদী থেকে এই মৃতহেটি উদ্ধার করা হলেও তার মুখ ছিল কস্টেপে বাঁধা, মাথায় আঘাত এবং দেহে অসংখ্য আঘাতের চিন্থ রয়েছে। নিহত ব্যবসায়ী হবিগঞ্জ শহরের ঘোষপাড়া এলাকার মৃত রমেন্দ্র দাশের পুত্র।

এদিকে শহরের উপকন্ঠকে থেকে এক ব্যবসায়ীকে অপহরনের পর এমন নির্মম হত্যার ঘটনায় সংখ্যালঘু সম্প্রদায় সহ গোটা শহর জুড়ে ছড়িয়ে পড়েছে আতংক আর উদ্বেগ উৎকন্ঠা।

পারিবারিক ও পুলিশ জানায়, গেল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে হবিগঞ্জ শহরের তার মালিকানাধীন সুমা স্টোর থেকে অজ্ঞাত ব্যক্তিরা গৌরাঙ্গকে মোবাইলে ডেকে নেন এবং পরবর্তীতে যে কোন স্থান থেকে তাকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এদিকে তার গৌরাঙ্গের খোঁজ না পেয়ে এবং তার মোবাইল বন্ধ পাওয়ায় পরিবারের পক্ষ থেকে গৌরাঙ্গ নিখোঁজ উল্লেখ করে থানায় একটি জিডি করা হয়।

পুলিশ এও বলছে, তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালালেও এরই মাঝে তারা জানতে পারেন যে, ডেকে নেয়ার পরপরই গৌরাঙ্গকে অপহরন করা হয়েছে। এক পর্যায়ে গৌরাঙ্গকে নির্মমভাবে হত্যার পর তার মৃতদেহ খোয়াই নদীতে ফেলে অপহরনকারীরা। ফলে দু’দিন পর ওই সময়ে খোয়াই নদীতে গৌরাঙ্গের মৃতদেহটি ভাসতে দেখে কতিপয় ব্যক্তি। চিৎ হয়ে থাকা এই ভাসমান মৃতদেহটি তখনও এটি কার এমনকেউ বুঝার উপায় ছিল না।

পরবর্তীতে খবর পেয়ে সংশ্লিস্ট থানা পুলিশ মৃতদেহটি উদ্ধারের পর শনাক্ত হয় সে নিখোঁজ হওয়া ব্যবসায়ী গৌরাঙ্গের লাশ। এদিকে এই লাশ উদ্ধারের পর নিহতের পরিবার সহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সেই সাথে ইদানিং হবিগঞ্জ শহরে ঘন ঘন চুরি ও অন্যান্য নানা অপরাধ সহ ব্যবসায়ী হত্যাকান্ডের ঘটনায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে।

শীর্ষ সংবাদ:
পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         বুস্টার ডোজ পেয়েছেন ১ কোটি ৪৩ লাখ         গাজীপুরে স্কয়ারের ওষুধ কারখানায় আগুন