বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে ব্যবসায়ী গৌরাঙ্গের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

হবিগঞ্জে ব্যবসায়ী গৌরাঙ্গের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ অবশেষে হবিগঞ্জ শহর থেকে অপরূত হওয়ার দু’দিন পর সংখ্যালঘু ব্যবসায়ী গৌরাঙ্গ চন্দ্র দাশ (৪০) এর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে হবিগঞ্জের উপজেলা চুনারুঘাটের বাগবাড়ী এলাকাস্থ খোয়াই নদী থেকে এই মৃতহেটি উদ্ধার করা হলেও তার মুখ ছিল কস্টেপে বাঁধা, মাথায় আঘাত এবং দেহে অসংখ্য আঘাতের চিন্থ রয়েছে। নিহত ব্যবসায়ী হবিগঞ্জ শহরের ঘোষপাড়া এলাকার মৃত রমেন্দ্র দাশের পুত্র।

এদিকে শহরের উপকন্ঠকে থেকে এক ব্যবসায়ীকে অপহরনের পর এমন নির্মম হত্যার ঘটনায় সংখ্যালঘু সম্প্রদায় সহ গোটা শহর জুড়ে ছড়িয়ে পড়েছে আতংক আর উদ্বেগ উৎকন্ঠা।

পারিবারিক ও পুলিশ জানায়, গেল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে হবিগঞ্জ শহরের তার মালিকানাধীন সুমা স্টোর থেকে অজ্ঞাত ব্যক্তিরা গৌরাঙ্গকে মোবাইলে ডেকে নেন এবং পরবর্তীতে যে কোন স্থান থেকে তাকে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এদিকে তার গৌরাঙ্গের খোঁজ না পেয়ে এবং তার মোবাইল বন্ধ পাওয়ায় পরিবারের পক্ষ থেকে গৌরাঙ্গ নিখোঁজ উল্লেখ করে থানায় একটি জিডি করা হয়।

পুলিশ এও বলছে, তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালালেও এরই মাঝে তারা জানতে পারেন যে, ডেকে নেয়ার পরপরই গৌরাঙ্গকে অপহরন করা হয়েছে। এক পর্যায়ে গৌরাঙ্গকে নির্মমভাবে হত্যার পর তার মৃতদেহ খোয়াই নদীতে ফেলে অপহরনকারীরা। ফলে দু’দিন পর ওই সময়ে খোয়াই নদীতে গৌরাঙ্গের মৃতদেহটি ভাসতে দেখে কতিপয় ব্যক্তি। চিৎ হয়ে থাকা এই ভাসমান মৃতদেহটি তখনও এটি কার এমনকেউ বুঝার উপায় ছিল না।

পরবর্তীতে খবর পেয়ে সংশ্লিস্ট থানা পুলিশ মৃতদেহটি উদ্ধারের পর শনাক্ত হয় সে নিখোঁজ হওয়া ব্যবসায়ী গৌরাঙ্গের লাশ। এদিকে এই লাশ উদ্ধারের পর নিহতের পরিবার সহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সেই সাথে ইদানিং হবিগঞ্জ শহরে ঘন ঘন চুরি ও অন্যান্য নানা অপরাধ সহ ব্যবসায়ী হত্যাকান্ডের ঘটনায় আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে।

শীর্ষ সংবাদ:
লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         মিরপুর টেস্ট ॥ বৃষ্টির পর আবার খেলা শুরু         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ধামরাইয়ে অগ্নিকাণ্ডে ১২টি ঘর পুড়ে ছাই         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         জো বাইডেন এশিয়া ছাড়তেই তিনটি ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া         বাগেরহাটে ট্রলির ধাক্কায় নারীসহ নিহত ৩         যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশুসহ ২১ জন নিহত         ঢাকায় সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মানবতা-সাম্য-দ্রোহের কবি নজরুল ॥ প্রধানমন্ত্রী         কাজী নজরুলের সমাধিতে সংস্কৃতি মন্ত্রণালয়ের শ্রদ্ধা