মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার এনগেজমেন্টের জল্পনা শুরু

নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার এনগেজমেন্টের জল্পনা শুরু

অনলাইন ডেস্ক ॥ গত কয়েক বছর বলিউডে রাজত্বের পর হলিউডে পাড়ি জমিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর বলিউডে তাঁর কামব্যাক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। শোনা গিয়েছিল বিগ বাজেটের ছবি ‘ভারত’-এ সালমান খানের বিপরীতে কামব্যাক করবেন প্রিয়াঙ্কা। কিন্তু বিশেষ কোনও কারণে ওই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নিলেন নায়িকা। আর সেই ‘বিশেষ কারণ’ নিয়েই শুরু হয়েছে নয়া জল্পনা।

আজ শুক্রবার সকালে আলি আব্বাস জাফর টুইট করে জানিয়েছেন, ‘ভারত’-এ দেখা যাবে না প্রিয়াঙ্কাকে। তিনি টুইট করেন, ‘হ্যাঁ, এটা ঠিক যে প্রিয়ঙ্কা আর ‘ভারত’-এর অংশ নন। এর কারণটা খুব স্পেশ্যাল। ও আমাদের কারণটা বলেছে। আর সেটার জন্য আমরা খুব খুশি। টিম‘ভারত’ প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাচ্ছে। ওর জীবন খুশি এবং আনন্দে ভরে যাক।’

আর ঠিক এখানেই প্রিয়ঙ্কার এনগেজমেন্টের জল্পনা শুরু হয়েছে। নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে ক’দিন ধরেই গুঞ্জন চলছিল ইন্ডাস্ট্রিতে। ভারতে এসে প্রিয়াঙ্কা তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে নিকের আলাপ করিয়ে দেওয়ার পর থেকেই সম্পর্কে যেন সিলমোহর পড়ে। বলি সূত্রের খবর, গত ১৮ জুলাই নিজের জন্মদিনেই নাকি নিকের সঙ্গে এনগেজমেন্টের সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়ঙ্কা। আর সে কারণেই নাকি ‘ভারত’-এর মতো বড় প্রজেক্ট, যেটাকে তাঁর কামব্যাক বলে ধরা হয়েছিল, তা থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি।

চলতি বছরের জন্মদিন প্রিয়াঙ্কা লন্ডনে নিকের সঙ্গে কাটিয়েছেন। সঙ্গে ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা। প্রিয়াঙ্কার বিষয়ে নাকি নিক প্রথম থেকেই বেশ সিরিয়াস। অন্তত তাঁর ঘনিষ্ঠ বৃত্তে নাকি এমনই বার্তা দিয়েছেন নিক। তবে সত্যিই এনগেজমেন্টের কারণে ‘ভারত’ থেকে নিজেকে প্রিয়ঙ্কা সরিয়ে নিলেন কিনা তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। তবে বলি মহলের একটা বড় অংশের মতে, আলি আব্বাস জাফরের টুইট থেকেই ধরে নেওয়া যায় প্রিয়ঙ্কার এনগেজমেন্টের খবর কনফার্ম। এ বার শুধু প্রিয়ঙ্কা বা নিকের তরফে অফিশিয়াল অ্যানাউন্সমেন্টের অপেক্ষা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ