সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাহ্নবীকে ভাল মানুষ হওয়ার পাঠ দিয়েছিলেন শ্রীদেবী

জাহ্নবীকে ভাল মানুষ হওয়ার পাঠ দিয়েছিলেন শ্রীদেবী

অনলাইন ডেস্ক ॥ পাঁচদিন হল মুক্তি পেয়েছে ‘ধড়ক’। এখনও পর্যন্ত বক্স অফিসের নিরিখে ছবিটির ভাল রেজাল্ট বলেই মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। জাহ্নবীর অভিনয়ও প্রশংসিত। কিন্তু এত প্রশংসার মধ্যেও মায়ের জন্য মনকেমন কমছে না জাহ্নবীর।

গত ফেব্রুয়ারিতে শ্রীদেবীর আকস্মিক মৃত্যু থমকে দিয়েছিল গোটা ইন্ডাস্ট্রিকে। আদরের জানুর বলিউড ডেবিউ দেখে যেতে পারেননি তিনি। ভাল অভিনেত্রী নয়, মেয়েকে নাকি ভাল মানুষ হওয়ার পাঠ দিয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে জাহ্নবী জানিয়েছেন, প্রায় ৩৫০ ছবিতে অভিনয় করেছিলেন শ্রীদেবী। অভিনয় ছিল তাঁর নিঃশ্বাসের মতোই। ‘‘আলাদা করে কোনওদিনই মা অভিনয় নিয়ে কিছু বলেনি। কিন্তু প্রতিদিন যা যা করতাম খুব মন দিয়ে সেগুলো দেখত’’ শেয়ার করেছেন অভিনেত্রী।

এই মুহূর্তে মাকেই সবচেয়ে বেশি মিস করছেন জাহ্নবী। প্রথম ছবি মুক্তির পর মনে পড়ছে মায়ের কথা। তবে ‘ধড়ক’ দেখে নাকি চোখের জল ধরে রাখতে পারেননি বনি কপূর এবং খুশি। জাহ্নবীর কাছে এও এক পরম পাওয়া।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই