বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেত্রী রানী সরকার স্মরণে শিল্পী ঐক্যজোটের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের প্রখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী রানী সরকার স্মরণে বিশেষ আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করে শিল্পী ঐক্যজোট। সম্প্রতি মগবাজারে জোটের কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করে শিল্পী ঐক্যজোটের সভাপতি ডি এ তায়েব। বিশেষ অতিথি ছিলে চলচ্চিত্র নির্মাতা, বিশিষ্ট সাংবাদিক শহিদুল হক খান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শিল্পী ঐক্যজোটের সিনিয়র সহসভাপতি মকফুবার রহমান সুইট, সহ-সভাপতি সাজু আহমেদ, মুকুল তালুকদার, সাধারণ সম্পাদক জি এম সৈকত, সাংগঠনিক সম্পাদক অপ্সরা সুহি, সাংষ্কৃতিক সম্পাদক শাহজাদ শাদ মান্না, সমাজ কল্যান সম্পাদক রওনক বিশাকা শ্যামলী, দফতর সম্পাদক সুজন রাজা, পরিবেশ বিষয়ক সম্পাদক ঐশ্বর্য্য বীরজান, অভিনেত্রী মুনা আক্তার, মুঞ্জুর হোসেন, আনহা তামান্না, লিটন চৌধুরী, বাদল, বিশাল প্রমুখ।

অনুষ্ঠানে শিল্পী ঐক্যজোটের সভাপতি ডি এ তায়েব বলেন, রানী সরকার আমাদের বরেণ্য একজন অভিনয় শিল্পী। এক সময় তিনি আমাদের চলচ্চিত্রের অন্যতম পুরোধা অভিনেত্রী ছিলেন। তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। বিশেষ করে নেতিবাচক চরিত্রে তিনি নিজেকে অসাধারণভাবে ফুটিয়ে তুলতেন। তার মতো শক্তিশালী অভিনয়শিল্পী আমাদের দেশে খুব কমই আছে। তার মৃত্যুতে আমরা শিল্পী ঐক্যজোট পরিবার গভীর শোক প্রকাশ করছি। সৃষ্টিকর্তা তাকে যেখানেই রাখুন ভাল রাখুন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি। শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক নাট্য নির্মাতা জিএম সৈকত জানায়, শিল্পী রানী সরকারের মৃত্যুতে আমরা গভীরভাবে মর্মাহত। বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গন তথা সংস্কৃতি অঙ্গনের মানুষরা একজন কৃতী অভিনয়শিল্পীকে হারিয়েছে। অভিনেত্রী রানী সরকার শেষের দিকে অনেক অসুস্থ ছিলেন। আমরা সব সময় তার পাশে থাকার চেষ্টা করেছি। তিনিও আমাদের শিল্পী ঐক্যজোটের বিভিন্ন কর্মসূচীর সঙ্গে একাত্ম ছিলেন। সব সময় সংহতি প্রকাশ করেছেন। তার চিকিৎসায় মাননীয় প্রধানমন্ত্রী দুই দফায় আর্থিক সাহায্য করেছিলেন। এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আমরা শিল্পী ঐক্যজোটের পরিবারের পক্ষ থেকে শিল্পী রানী সরকারের বিদেহী আত্মার শান্তি কামনা করি।

শীর্ষ সংবাদ:
এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব