শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যান্সারে আক্রান্ত চলচ্চিত্রশিল্পী মিতা চৌধুরীর পাশে শিল্পী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ প্রায় ৪৩ বছর ধরে বাংলাদেশের চলচ্চিত্রে জুনিয়র ও ডাবিং শিল্পী হিসেবে কাজ করেছেন মিতা চৌধুরী। বর্তমানে তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে ক্যান্টনমেন্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। মিতা চৌধুরীর অসুস্থতার সংবাদ পেয়ে শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক নাট্যনির্মাতা জি এম সৈকত হাসপাতালে যান। শিল্পীর সার্বিক খোঁজ খবর নেন। জোটের সভাপতি জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব বলেন, মিতা চৌধুরী একজন গুণীশিল্পী। আমরা তার পাশে দাঁড়াতে চাই।

সবাই ওনার জন্য দোয়া করবেন যাতে উনি সুচিকিৎসার মাধ্যমে দ্রুতই আমাদের মাঝে ফিরে আসেন। জোটের সাধারণ সম্পাদক জি এম সৈকত বলেন, আমাদের সহযোগিতার পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে খুব শীঘ্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাহায্যের জন্য আবেদনপত্র জমা দেব। আমরা আশাকরি সংস্কৃতিবান্ধব প্রধানমন্ত্রী মিতা চৌধুরীর চিকিৎসা সহায়তার মাধ্যমে তার পাশে দাঁড়াবেন। আমরা মিতা চৌধুরীর জন্য এই মুহূর্তে সবার কাছে দোয়া চাচ্ছি। আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে তুলুন।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী