সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রুনো আলভেজের অভিমত

স্পোর্টস রিপোর্টার ॥ গ্রুপপর্বের লড়াই শেষ। আজ থেকেই শুরু হবে দ্বিতীয় রাউন্ডের লড়াই। দ্বিতীয়পর্বের লড়াই শুরুর দিনেই মাঠে নামছে পর্তুগাল-উরুগুয়ে। সোচিতে ইউরোজয়ীরা মুখোমুখি হবে লাতিন আমেরিকার শক্তিশালী দল উরুগুয়ের। এই ম্যাচের আগে দারুণ আলোচনায় দুই দলের সেরা দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর লুইস সুয়ারেজ। রাশিয়া বিশ্বকাপের গ্রুপপর্বের বাধা পেরুতে এই দুইজনই যে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। যে কারণেই শেষ ষোলোয় পর্তুগাল-উরুগুয়ের লড়াইকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর লুইস সুয়ারেজের দ্বৈরত বলে মনে করছেন অনেকে।

তবে তা মানতে নারাজ পর্তুগালের রক্ষণসৈনিক ব্রুনো আলভেজ। বরং তিনি এটাকে রোনাল্ডো-সুয়ারেজের দ্বৈরতের চেয়েও বেশি কিছু বলে মনে করছেন। তার মতে এটা দুই খেলোয়াড়ের নয় লড়াইটা দুটি দলের। প্রতিপক্ষকে ঘায়েল করতে সবধরনের চেষ্টা করবেন বলেও ম্যাচের আগে রীতিমতো হুমকি দিয়ে রাখলেন তিনি। এ প্রসঙ্গে ব্রুনো আলভেজ বলেন, ‘আমি মনে করি না এটা শুধু রোনাল্ডো আর সুয়ারেজের মধ্যে লড়াই। আমি বলব এটা দুই দলের লড়াই। ম্যাচটা হবে পর্তুগাল আর উরুগুয়ের। জয়ের জন্য আমরা সবকিছুই করবো।’ তবে আলভেজ মনে করেন পর্তুগালের এখনও উন্নতি করার সুযোগ রয়েছে। সে জন্য দলগত প্রচেষ্টাকে প্রাধান্য দিচ্ছেন তিনি।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর