রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পোশাক কারখানায় নারী শ্রমিককে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পোশাক কারখানায় বুধবার রাতে এক নারী শ্রমিককে গলা কেটে হত্যা করেছে তার প্রাক্তন স্বামী। নিহতের নাম মিতু আক্তার (২৩)। সে বাগেরহাট জেলার জিওধরা এলাকার মহারাজ হাওলাদারের মেয়ে।

কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের ইন্সপেক্টর মোবারক হোসেন ও কারখানার শ্রমিকরা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের দক্ষিণ জরুন এলাকার আনিসুল হকের বাড়িতে স্বামী সোহেলকে নিয়ে ভাড়া থেকে স্থানীয় ডেল্টা এ্যাপারেলস লিমিটেড নামের পোশাক কারখানার ফিনিশিং সেকশনে কাজ করত মিতু। সোহেল স্থানীয় ইসলাম পোশাক কারখানার শ্রমিক। বনিবনা না হওয়ায় স্বামীর সঙ্গে মিতুর প্রায় দেড় মাস আগে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর তারা আলাদা বাসায় বসবাস করতে থাকে। বুধবার নির্ধারিত সময়ের পর সন্ধ্যা হতে মিতু কারখানায় অতিরিক্ত সময়ে (ওভার টাইম) কাজ করছিল। এ সময় সোহেল সেখানে এসে মিতুকে কারখানার ফ্লোর থেকে ডেকে ৬ তলার সিঁড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে সোহেল পোশাক কারখানায় ব্যবহৃত ধারালো সিজার দিয়ে মিতুর ডান হাতের গোড়ায় আঘাত করে এবং শ্বাসনালীসহ গলার অধিকাংশ কেটে ফেলে। পরে সে কারখানা থেকে দৌড়ে বেরিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় মিতুকে সিঁড়িতে পড়ে থাকতে দেখে কারখানার অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে সোহেল পলাতক রয়েছে।

কারখানার নিরাপত্তা কর্মী সফিকুল ইসলাম জানান, মিতুকে হত্যার পর সোহেল আগুন আগুন বলে কারখানা থেকে দৌড়ে বেরিয়ে যায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records