মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোশাল মিডিয়া সরব প্রিয়াঙ্কা-নিক জোনাস

সোশাল মিডিয়া সরব প্রিয়াঙ্কা-নিক জোনাস

অনলাইন ডেস্ক ॥ প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস সম্ভবত আগামী মাসের শেষে এনগেজমেন্ট সারবেন, গতকাল মঙ্গলবার সম্প্রতি ফিল্মফেয়ারের এই রিপোর্ট ইন্টারনেটকে প্রায় কাঁপিয়ে দেয়। প্রিয়াঙ্কা চোপড়ার কিছু ফ্যান এই খবরে অত্যন্ত খুশি আবার কিছু ফ্যান যতক্ষণ পর্যন্ত না তিনি নিজে ঘোষণা করছেন ততক্ষণ কোনো সূত্রের খবর বিশ্বাস করতে নারাজ।

ফিল্মফেয়ারের রিপোর্টে বলা হয়েছে ২৫ বছরের নিক জোনাস, ৩৫ বছরের অভিনেত্রী প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করতে এসেছেন নিজেদের সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারে কথা বলার জন্য। এক সূত্র জানিয়েছে, এই বছর জুলাইয়ের শেষে কিংবা আগাস্ট মাসে তাঁদের এনগেজমেন্ট হবে।

সত্যি, প্রিয়াঙ্কা চোপড়া?' এবং 'কেউ কি কনফার্ম করবে?' ট্যুইটারে সবচেয়ে বেশি রিঅ্যাকশন এটাই ছিল। ইন্টারনেটের একটা অংশ প্রিয়াঙ্কা এবং নিক-কে শুভেচ্ছা জানিয়ে বলে, 'ওয়াও… ওদের দুজনকে একসঙ্গে ভালো লাগে।' প্রিয়াঙ্কা এবং নিকের বয়সের পার্থক্য নিয়ে অবসেসড অনেকে আবার বলেন, নিক এত তাড়াতাড়ি প্রস্তাব দেওয়ার মতো বোকা নয়। তাঁর মাত্র ২৫ বছর বয়স এবং তাঁর হাতে এখনও অঢেল সময় পড়ে আছে।'

ইন্টারনেট যখন প্রিয়াঙ্কা এবং নিকের এই খবর বিশ্বাস করছিল না, ফিল্মফেয়ার জানায়, এই দুই তারকা সম্ভবত গোপনে 'ওয়েডিং ব্যান্ড' (প্রমিস ব্যান্ড) আদানপ্রদান করেছেন। গত সপ্তাহে মুম্বাইতে প্রিয়াঙ্কা এবং নিক-কে একই গোল্ড ব্যান্ড পরে থাকতে দেখা যায়।

নিক তাঁদের সম্পর্ক ইনস্টাগ্রামে অফিসিয়াল ঘোষণা করেন নিজের স্টোরিতে একটা ছোট ভিডিও পোস্ট করে।

বর্তমানে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া গোয়াতে ছুটি কাটাচ্ছেন। সোমবার সন্ধ্যায় তাঁদের লাঞ্চের সময়ের একটা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়।

প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের গত বছর মেট গালায় আলাপ হয়, যেখানে তাঁরা দুজনই ডিজাইনার রালফ লরেনকে উপস্থাপনা করছিলেন। প্রিয়াঙ্কা, টিভি সঞ্চালক জিমি কিমেলকে তাঁর শো-তে জানান, বন্ধু হিসাবে একসঙ্গে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তার কয়েক সপ্তাহ পর প্রিয়াঙ্কাকে নিক ও তাঁর বন্ধুদের সঙ্গে ইয়াচ পার্টিতে যোগ দিতে দেখা যায়। এ ছাড়াও নিকের কাজিনের বিয়েতে প্রিয়াঙ্কাকে উপস্থিত হতে দেখা যায়। আর তার কিছুদিন পরই তাঁরা একসঙ্গে ভারতে আসেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা টিভি শো 'কোয়ান্টিকো'-তে অভিনয় করছেন এবং সালমান খানের সঙ্গে 'ভারত' ছবির শুটিংয়ে খুব শিগগিরই তাঁকে দেখা যাবে।

সূত্র : ফিল্মফেয়ার, এনডিটিভি, ডিএনএ

শীর্ষ সংবাদ:
শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা