শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর মতিঝিলে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৯ জনকে আটক

রাজধানীর মতিঝিলে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৯ জনকে আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মতিঝিলে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৯ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার সংশ্লিষ্ট সুত্র জানায়, রাজধানীর মতিঝিলে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৯ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তাদের কাছ থেকে ৪৬২ পিস ইয়াবা ও চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরে মুগদা, খিলগাঁও, পল্টন ও মতিঝিল থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় সংশ্লিষ্ট থানা পুলিশ, ডিবি পুলিশ, ডগ স্কোয়াড। ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, ডিএমপির চলমান মাদকবিরোধী অভিযানের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মুগদা, খিলগাঁও, পল্টন ও মতিঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৫৯ জনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এর আগেরদিন শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দক্ষিণখান থানা ও এর আশপাশ এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৭জন মাদক সেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল ডিএমপি মাদক বিরোধী টিম।

এদিকে রবিবার ভোর পর্যন্ত ২৪ ঘন্টায় রাজধানীর ৪৯টি থানা বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

এ সময় তাদের হেফাজত থেকে ১০৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০৬ গ্রাম ১১৭১ পুরিয়া হেরোইন, ১১ কেজি ৮৬০ গ্রাম গাঁজা ও ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ডিএমপি মিডিয়া সূত্র জানায়, শনিবার সকাল ছয়টা থেকে রবিবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮টি মামলা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত         সিলেট সীমান্তে খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত        
//--BID Records