বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালের শিশুদের অপহরণ করে পাচার করা হয়েছে ভারতে

বরিশালের শিশুদের অপহরণ করে পাচার করা হয়েছে ভারতে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শিশুদের কৌশলে অপহরণ করে প্রতিবেশী দেশ ভারতে পাচার করা হয়েছে। অতিসম্প্রতি দুই শিশুকে ভারতে পাচারের সময় একজনকে বিজিবি উদ্ধার করে ফেরত পাঠিয়েছে। অন্য এক শিশুটিকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। বরিশালের বিভিন্নস্থান থেকে ১১জন শিশুকে ভারতে পাচারকারী চক্রের সন্ধান পেয়েছে পুলিশ।

ওই চক্রের তিন সদস্যকে ইতোমধ্যে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রবিবার সকালে ঘটনার সত্যতা স্বীকার করে মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মোঃ মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রসুলপুর বস্তিতে শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে নিজ নিজ বাসা থেকে মুক্তা বেগম, চামেলী বেগম ও হারুন-অর রশিদ নামের তিন শিশু পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

অতিসম্প্রতি রসুলপুর বস্তির বাসিন্দা মুক্তা বেগম ও তার সহযোগীরা একই বস্তির বাসিন্দা দুই শিশুকে কৌশলে ভারতে পাচার করে। এসময় একটি শিশুকে বিজিবি উদ্ধার করে ফেরত পাঠালেও অন্য শিশুটিকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। কমিশনার আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্নস্থানের ১১জন শিশুকে ভারতে পাচারের অভিযোগ রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত        
//--BID Records