বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালের শিশুদের অপহরণ করে পাচার করা হয়েছে ভারতে

বরিশালের শিশুদের অপহরণ করে পাচার করা হয়েছে ভারতে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শিশুদের কৌশলে অপহরণ করে প্রতিবেশী দেশ ভারতে পাচার করা হয়েছে। অতিসম্প্রতি দুই শিশুকে ভারতে পাচারের সময় একজনকে বিজিবি উদ্ধার করে ফেরত পাঠিয়েছে। অন্য এক শিশুটিকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। বরিশালের বিভিন্নস্থান থেকে ১১জন শিশুকে ভারতে পাচারকারী চক্রের সন্ধান পেয়েছে পুলিশ।

ওই চক্রের তিন সদস্যকে ইতোমধ্যে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রবিবার সকালে ঘটনার সত্যতা স্বীকার করে মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মোঃ মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রসুলপুর বস্তিতে শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে নিজ নিজ বাসা থেকে মুক্তা বেগম, চামেলী বেগম ও হারুন-অর রশিদ নামের তিন শিশু পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

অতিসম্প্রতি রসুলপুর বস্তির বাসিন্দা মুক্তা বেগম ও তার সহযোগীরা একই বস্তির বাসিন্দা দুই শিশুকে কৌশলে ভারতে পাচার করে। এসময় একটি শিশুকে বিজিবি উদ্ধার করে ফেরত পাঠালেও অন্য শিশুটিকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। কমিশনার আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্নস্থানের ১১জন শিশুকে ভারতে পাচারের অভিযোগ রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫৩৮৪৪
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬২৯৫৩
শীর্ষ সংবাদ:
সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে         ’৩০ সালে ছয় মেট্রোরেল রুট, ৬৭ কিমি উড়াল ও ৬১ কিমি পাতাল পথ         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় দেশ প্রস্তুত ॥ স্বাস্থ্যমন্ত্রী         কৃষির যান্ত্রিকীকরণে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার         ড্রাইভার মালেককাণ্ডের সঙ্গে ডিজি সংশ্লিষ্ট নন-স্বাস্থ্য শিক্ষা দফতর         রাজস্ব খাতে স্থানান্তরিত অবসরপ্রাপ্তদের পেনশন ভোগান্তি         ২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬