বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্বশুর-জামাইসহ ৯ মাদক বিক্রেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৬ মে ॥ জাল টাকাসহ মাদক বিক্রি ও সেবনের অভিযোগে শ্বশুর-জামাইসহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বাউফল থানার পুলিশ শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় ১ হাজার টাকার ৮টি জাল নোট ও ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জাল টাকাসহ গ্রেফতারকৃতরা হলোÑ কালাইয়া গ্রামের সজিব মুন্সী ও সিদ্দিক সরদার, মাদক বিক্রেতা ইব্রাহিম খলিল ইমন সেবনকারী শ্বশুর বাবুল সিকদার, জামাই হানিফ খন্দকার, মামুন মৃধা, ফিরোজ হাওলাদার, নাসির মৃধা ও জহির। গ্রেফতারকৃতদের শনিবার সকালে পটুয়াখালী কোর্টে প্রেরণ করা হয়েছে।

এক সঙ্গে তিন কন্যার জন্ম

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ২৬ মে ॥ মির্জাপুরে মরিয়ম বেগম নামে এক মা এক সঙ্গে তিন কন্যা সন্তান প্রসব করেছেন। শুক্রবার রাতে স্থানীয় মির্জাপুর জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারী ক্লিনিকে তিনি এই কন্যা সন্তানের জন্ম দেন বলে জানা গেছে। মরিয়ম বেগম মির্জাপুর উপজেলার তরফপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী মাসুদ রানার স্ত্রী। জানা গেছে, শুক্রবার রাত ১০টায় মরিয়ম বেগম প্রসব ব্যথা নিয়ে বেসরকারী হাসপাতাল মির্জাপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। রাত তিনটার দিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে মরিয়ম এক সঙ্গে তিন কন্যা সন্তান প্রসব করেন। সদ্য জন্ম নেয়া তিন কন্যার নাম এলমা, ইমি ও ইমা রাখা হয়েছে বলে কন্যার দাদি রাশেদা বেগম জানিয়েছেন।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা