রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বদির বেয়াই ছাড় পায়নি, কেউ রেহাই পাবে না ॥ কাদের

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৬ মে ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের কক্সবাজারের সংসদ সদস্য বদির বিরুদ্ধে যদি মাদকের প্রমাণ পাওয়া যায়, বদির বেয়াই যেমন ছাড় পায়নি, তেমনি আওয়ামী লীগ, বিএনপি যে দলেরই হোক- কেউ রেহাই পাবে না।

শনিবার দুপুরে তিনি আসন্ন রোজার ঈদ সামনে রেখে বাইপাইল-আব্দুল্লাহপুর ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করতে এসে আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, সারাদেশে সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। তাই, মাদকের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান শুরু করেছে র‌্যাব এবং পুলিশ। এ অভিযানে রাজনৈতিক মতলবে একটি মহল খুশি না হতেও পারে। কিন্তু দেশের সাধারণ মানুষ অনেক খুশি। কারণ, এ দেশের তরুণ সমাজ মাদকের কারণে নষ্ট হয়ে যাচ্ছে। আজকে মিয়ানমার থেকে রোহিঙ্গা ¯্রােতের মতো, সুনামির মতো দেশে মাদক ঢুকে পড়েছে পাড়া-মহল্লায়। এ অবস্থায় জনগণ এ রকম একটি অভিযান চেয়েছে। মাদক বিক্রেতাদের তালিকা করা হচ্ছে এবং তদন্ত করে র‌্যাব এবং পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। বন্দুকযুদ্ধ সম্পর্কে তিনি বলেন, মাদক বিক্রেতাদের সঙ্গে অস্ত্র থাকে। তাই, পুলিশ ও র‌্যাব যখন তাদেরকে নিয়ে মাদক উদ্ধারে যায়, তখন তারা আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ করে গুলি করে। আইনশৃঙ্খলা বাহিনীও আত্মরক্ষার্থে গুলি চালায়- এটাই বন্দুকযুদ্ধ। মাদক বিক্রেতারা কোটি কোটি টাকার ব্যবসা করে। তাই তাদের থাকে অস্ত্র থাকে।

মন্ত্রী আরও বলেন, অক্টোবর মাসে আব্দুল্লাহপুর থেকে আশুলিয়ার ডিইপিজেড পর্যন্ত সাড়ে ৮শ’ কোটি টাকা ব্যয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শুরু হবে। এ ছাড়া, বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে অবৈধভাবে মাহিন্দ্র চলাচলে কেউ যদি চাঁদা তোলে, তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং ঈদকে সামনে রেখে ঢাকা-আরিচা মহাসড়কসহ বিভিন্ন সড়কে কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

এ সময় ইউএনও শেখ রাসেল হাসান, সড়ক ও জনপদ বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘