রবিবার ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পল্লবীতে প্রেমে ব্যর্থ তরুণীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে প্রেমে ব্যর্থ হয়ে ঝর্ণা আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। মৃতের বাবার নাম ধলু বয়াতি। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা থানার চরহোসনাবাদ গ্রামে। তিনি মিরপুর ১২ নম্বর সেকশনের ধ-ব্লকের একটি বাসায় ভাড়া থাকেন। এদিকে শুক্রবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ঝর্ণার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

মৃতের ভগ্নিপতি ও খালাতো ভাই মোঃ খলিল জানান, মিরপুর ১২ নম্বর সেকশনের ওই বাড়িতে ভাড়া থাকেন তারা। পাশেই একটি কক্ষে মাকে নিয়ে থাকত ঝর্ণা। তিনি জানান, বৃহস্পতিবার গভীর রাতে পাশের কক্ষে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝর্ণাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খলিল জানান, ঝর্ণা স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করত। মাকে নিয়ে এই বাসাতেই থাকত। তিনি জানান, ঝর্ণার ৫ বছর আগে বিয়ে হয়েছিল। সেটি ছাড়াছাড়ি হয়ে যায়। পরে গার্মেন্টসের চাকরির সুবাদে সহকর্মী রাশেদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মৃতের ভগ্নিপতি খলিল জানান, বিয়ের কথাবার্তার জন্য বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঝর্ণার বাসায় আসার কথা ছিল রাশেদের। কিন্তু আসেনি। পরে যতটুকু শুনেছি ছেলেটির পরিবার এই বিয়েতে রাজি নয়। এরই জের ধরে ঝর্ণা আত্মহত্যা করে থাকতে পারে।

শীর্ষ সংবাদ:
নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের         কওমি বড় হুজুর আল্লামা শফীকে চিরবিদায়         ওষুধ খাতের ব্যবসা রমরমা         করোনার নমুনা পরীক্ষা ১৮ লাখ ছাড়িয়েছে         করোনা সংক্রমণ বাড়ছে ॥ ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         বিশেষ মহলের ইন্ধন-ভাসানচরে যাবে না রোহিঙ্গারা         তুলা উৎপাদনে গুরুত্ব দিচ্ছে সরকার         দগ্ধ আরও দুজনের মৃত্যু, তিতাসের গ্রেফতার ৮ জন দুদিনের রিমান্ডে         শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প আগামী মাস থেকেই ॥ করোনায় সব লণ্ডভণ্ড         আর কোন জিকে শামীম নয় ॥ গণপূর্তের দৃশ্যপট পাল্টেছে         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বই অধিকাংশ খুনের কারণ         এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু