মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কটিয়াদীতে ছেলে ও পুত্রবধূর নির্যাতনে মা হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১১ মে ॥ কটিয়াদী উপজেলার মসূয়া চারালদিয়া গ্রামে আম্বিয়া খাতুন (৫৮) নামে এক হতভাগী মা তার ছেলে ও পুত্রবধূর নির্যাতনে মারাত্মক জখম হয়েছেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন। নির্যাতনকারী ছেলে ও পুত্রবধূ তাকে হত্যার হুমকি দিয়ে যাওয়ায় তিনি থানায় মামলা করতে সাহস পাচ্ছেন না।

হাসপাতালে চিকিৎসাধীন আম্বিয়া খাতুন জানান, ১৯৯৫ সালে স্বামী মারা গেলে তিনি এক ছেলে ও তিন মেয়েকে নিয়ে সংসারের হাল ধরেছিলেন।

স্বামীর মৃত্যুর পর একমাত্র ছেলে হাবিবুর রহমান আলম (৪০) বিদেশে চলে যায়। এ সময় মেয়েদের নিয়ে তার সংসার ভালই চলছিল। ইতোমধ্যে তিনি দুই মেয়েকে বিয়ে দেন। এরপর ২০০৭ সালে একমাত্র ছেলেকেও বিয়ে করিয়ে আবারো বিদেশে পাঠিয়ে দেন। কিন্তু বিদেশে গিয়ে সে আর কোন খোঁজখবর রাখেনি। একবছর পূর্বে ছেলে আলম দেশে ফিরে আসে। তারপর থেকেই তাঁর ওপর নানা রকম নির্যাতন শুরু করে। জমির ফসল সে-ই ভোগ করে। ভরণপোষণ তো দেয়ই না বরং আমাকে বাড়ি ছেড়ে চলে যেতে বলে। লোকলজ্জায় বিষয়টি কাউকে কিছু এতদিন জানায়নি। গত বুধবার দুপুরে বাড়ি ছেড়ে না যাওয়ায় ছেলে আলম লাঠি দিয়ে বেধড়ক মারপিট শুরু করে। এতে তার ডান হাত এবং কয়েকটি দাঁত ভেঙ্গে যায়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়লে পুত্রবধূ মাহমুদা আক্তার দা দিয়ে মাথায় কোপ দিয়ে মারাত্মক জখম করে। পরে আম্বিয়া খাতুনের দেবর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আলী জানান, বিষয়টি তার জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত সহায়তাসহ সার্বিক সহযোগিতা করা হবে। কটিয়াদী থানার ওসি জাকির রাব্বানী জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ