শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শহীদ-মীরার দ্বিতীয় সন্তানের খবরে ট্রল

শহীদ-মীরার দ্বিতীয় সন্তানের খবরে ট্রল

অনলাইন ডেস্ক ॥ সোশ্যাল মিডিয়ায় ট্রলড হওয়া নতুন কোনো বিষয় নয়। বিশেষ করে সেলেব্রিটিরা এই শব্দটির সঙ্গে খুব পরিচিত হয়ে উঠেছেন। এবার ট্রলের শিকার হলেন শহীদ কাপুর।

এবেলার প্রতিবেদন অনুযায়ী বহুদিনের জল্পনার পর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শহীদ জানিয়ে দেন, স্ত্রী মীরা মা হতে চলেছেন, মেয়ে মিশা দিদি হতে চলেছে।

এই খবর সামনে আসতেই নেটিজেনরা শহীদ-মীরাকে নিয়ে ট্রল করা শুরু করে দেন। কারো দাবি, ২০১৬ সালে মিশা জন্মায়। আবার এত তাড়াতাড়ি দ্বিতীয় সন্তান!

কেউ আবার ব্যঙ্গ করে বলেন, ‘দেশের জনসংখ্যা বাড়ানোর দায়িত্ব নিয়েছেন শহীদ।’ এমনকী, অনেকে সোশ্যাল মিডিয়ায় নতুন করে তর্ক জমিয়ে দিয়েছেন, ক’টি সন্তান হলে দেশের জনসংখ্যা নিয়ন্ত্রণে থাকবে।

নায়কের ভক্তরা এই ধরনের ট্রল দেখে বেশ চটেছেন। তাদের কথায়, ‘কত তাড়াতাড়ি কেউ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন, সেটা একান্তই ব্যক্তিগত ব্যাপার।’

যদিও এসবে একেবারেই কান দেননি শহীদ বা মীরা। সংবাদমাধ্যমের সামনে যতবার দু’জনে এসেছেন, প্রমাণিত হয়েছে তারা সুখী দম্পতি। তাই নিজেদের কাজ, মিশা, আর নতুন সন্তানের জন্য অপেক্ষা— এই নিয়েই ব্যস্ত রয়েছেন শহীদ ও মীরা।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records