শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শহীদ-মীরার দ্বিতীয় সন্তানের খবরে ট্রল

শহীদ-মীরার দ্বিতীয় সন্তানের খবরে ট্রল

অনলাইন ডেস্ক ॥ সোশ্যাল মিডিয়ায় ট্রলড হওয়া নতুন কোনো বিষয় নয়। বিশেষ করে সেলেব্রিটিরা এই শব্দটির সঙ্গে খুব পরিচিত হয়ে উঠেছেন। এবার ট্রলের শিকার হলেন শহীদ কাপুর।

এবেলার প্রতিবেদন অনুযায়ী বহুদিনের জল্পনার পর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শহীদ জানিয়ে দেন, স্ত্রী মীরা মা হতে চলেছেন, মেয়ে মিশা দিদি হতে চলেছে।

এই খবর সামনে আসতেই নেটিজেনরা শহীদ-মীরাকে নিয়ে ট্রল করা শুরু করে দেন। কারো দাবি, ২০১৬ সালে মিশা জন্মায়। আবার এত তাড়াতাড়ি দ্বিতীয় সন্তান!

কেউ আবার ব্যঙ্গ করে বলেন, ‘দেশের জনসংখ্যা বাড়ানোর দায়িত্ব নিয়েছেন শহীদ।’ এমনকী, অনেকে সোশ্যাল মিডিয়ায় নতুন করে তর্ক জমিয়ে দিয়েছেন, ক’টি সন্তান হলে দেশের জনসংখ্যা নিয়ন্ত্রণে থাকবে।

নায়কের ভক্তরা এই ধরনের ট্রল দেখে বেশ চটেছেন। তাদের কথায়, ‘কত তাড়াতাড়ি কেউ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন, সেটা একান্তই ব্যক্তিগত ব্যাপার।’

যদিও এসবে একেবারেই কান দেননি শহীদ বা মীরা। সংবাদমাধ্যমের সামনে যতবার দু’জনে এসেছেন, প্রমাণিত হয়েছে তারা সুখী দম্পতি। তাই নিজেদের কাজ, মিশা, আর নতুন সন্তানের জন্য অপেক্ষা— এই নিয়েই ব্যস্ত রয়েছেন শহীদ ও মীরা।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি