মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

'ককটেল'ই বদলে দিয়েছে বলিউডের মাস্তানিকে

'ককটেল'ই বদলে দিয়েছে বলিউডের মাস্তানিকে

অনলাইন ডেস্ক ॥ নিঃসন্দেহে বলিউডের চমৎকার অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। ৩২ বছর বয়সী এ সেলিব্রেটি ২০০৭ সালে বলিউডে তার স্বপ্নের যাত্রা শুরু করেন শাহরুখ খানের সাথে, 'ওম শান্তি ওম' ছবির মাধ্যমে। এক দশকের দীর্ঘ ক্যরিয়ারে প্রচুর ভক্ত তৈরি হয়েছে তার। তার সর্বশেষ 'পদ্মাবত' ছবিটি ৩০০ কোটি রুপি ব্যবসা করেছে। সমলোচকদেরও প্রশংসা কুড়িয়েছে ছবিটি। সমসাময়িক অভিনেত্রীদের পেছনে ফেলে দীপিকাই এখন সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া তারকা।

সম্প্রতি টিংস সাময়িকীকে দেয়া এক সাক্ষাৎকারে দীপিকা নিজের বলিউড যাত্রা নিয়ে কথা বলেন। বিশেষ কোন চরিত্র তাকে অভিনেত্রী বা ব্যক্তি হিসেবে প্রভাবিত করেছে জানতে চাইলে দীপিকা বলেন, অভিনেত্রীকে কেমন হওয়া উচিত, তাকে কেমন দেখানো উচিত, তার কী ধরনের পোশাক পরা উচিত ইত্যাদি নিয়ে আমার মনে অনেক রকম কুসংস্কার ছিল। 'ককটেল' হচ্ছে এমন একটি ছবি যা আমার মধ্যে অনেক পরিবর্তন নিয়ে আসে। কারণ আমি মনে করি এই ছবি আমার জীবনের এমন মুহূর্তে আসে যখন আমি নিজেকে আবিষ্কার করছিলাম। ছবিতে আমি যে চরিত্র (ভেরোনিকা) করেছিলাম তা আমার পুরো অভিজ্ঞতাকেই সমৃদ্ধ করে। পর্দার ভেরোনিকা যেমন বাস্তবে আমি তার উল্টো। তার চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে পুরোপুরি আবিস্কার করি।

শীর্ষ সংবাদ:
বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের        
//--BID Records