বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা মামলায় সাত আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ নয়াপল্টনে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ দায়েরকৃত মামলার আসামি হিসেবে সাত জনকে গ্রেফতার করেছে। নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে বিএনপি সোমবার বিক্ষোভ মিছিল বের করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের কাছে যায়। বিনা অনুমতিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করায় পুরো ঢাকায় যানজট লেগে যায়। পুলিশ বিক্ষোভকারীদের রাস্তা থেকে তুলে দেয়ার চেষ্টা করে। তখনই বিএনপি-জামায়াত নেতাকর্মীরা পুলিশের ওপর চড়াও হয়। তারা পুলিশ কর্মকর্তাদের গায়ে ইট দিয়ে ঢিল ছুঁড়তে থাকে। একজনের দেখাদেখি অন্য নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার আনোয়ার হোসেনকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করে এক কর্মী। ইটটি তার উরুতে লাগে। এতে তিনি আহত হন। এই হামলায় অন্তত ৭/৮ জন পুলিশ সদস্য আহত হন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে পল্টন মডেল থানার ওসি মোঃ মাহ্মুদুল হক বলেন, বিএনপি নেতাকর্মীরা দৈনিক বাংলা এলাকায় বিক্ষোভের নামে গাড়ি ভাংচুর শুরু করে। তখন নেতাকর্মীদের বাধা দিলে তারা তাদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় সাত জনকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের         করোনার মধ্যেই জঙ্গী হামলার আশঙ্কা         কোটাযুগ শেষ বিসিএসে        
//--BID Records