শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে অস্ত্র-গুলি ও মাদকসহ দুই যুবক আটক

 গাজীপুরে অস্ত্র-গুলি ও মাদকসহ দুই যুবক আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে অস্ত্র-গুলিসহ দুই যুবককে রবিবার আটক করেছে র‍্যাব সদস্যরা। আটকৃতরা হলো- শ্রীপুর উপজেলার আবদার গ্রামের কোমর উদ্দিনের ছেলে শামীম বেপারী (২৫) ও একই এলাকার মৃত হযরত আলীর ছেলে মো. নাজিম উদ্দিন (৪২)।

র‍্যাব-১ এর পোড়াবাড়ি স্পেশালাইজড কোম্পানির কমান্ডার আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার র‍্যাব সদস্যরা শ্রীপুর উপজেলার তেলিহাটির ডুমবাড়ি চালা এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ডগুলি, একটি ম্যাগজিন, দুইটি মোবাইল ফোন, ১০৩পিস ইয়াবা টেবলেট এবং তিনটি কনডম উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ও অস্ত্র এনে এ এলাকায় বিক্রি করে আসছিল র‍্যাবের জিজ্ঞাসাবাদ কালে যুবকরা জানিয়েছে। তারা নববর্ষের দিন এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের মামলার আসামি।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records