মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিজয় দিবস টি২০ ক্রিকেটে মুন্সীগঞ্জ সদর চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরমেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘আপনারা খেলাধুলাকে যেভাবে সমর্থন করছেন, তা আমাদের জন্য আনন্দদায়ক। আপনারা মনে করতে পারেন যে, ঢাকায় না খেললে মনে হয় জাতীয় দলে খেলা যাবে না। এটা আপনাদের ভুল ধারণা। এই মুহূর্তে বাংলাদেশ জাতীয় দলের সুপারস্টার খেলোয়াড় ও পৃথিবীর সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সে কিন্তু মাগুরা থেকে খেলাধুলা করে এসেছে। আমরা সবাই কোন না কোন জেলা থেকে এসেছি। আপনারা এখান থেকেই একদিন জাতীয় দলে যাবেন।’

সোমবার মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে বিজয় দিবস টি২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গেস্ট অব অনারের ভাষণে এ সব কথা তিনি।

বিজয় দিবস টি২০ এই ক্রিকেট টুর্নামেন্টে মুন্সীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। মুন্সীগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ ফাইনালে গজারিয়া উপজেলাকে এক উইকেটে হারিয়ে এই গৌরব অর্জন করে।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ নুরুন্নবী। জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুন্সীগঞ্জের কৃতী সন্তান গাজী আশরাফ হোসেন লিপু।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা