মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর গোলপুকুরপাড় এলাকা থেকে অপহরণের এক মাস পরও সংখ্যালঘু পরিবারের এক মেধাবী কলেজছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২২ ফেব্রুয়ারি সকালে বাসার সামনে থেকে অপহরণ করা হয় সরকারী আনন্দ মোহন কলেজের ওই ছাত্রীকে। এই ঘটনায় গত পহেলা এপ্রিল ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাম পরিচয় উল্লেখ করে চারজন ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় এখন পর্যন্ত কোন গ্রেফতার নেই।

পারিবারিক সূত্র জানায়, সরকারী আনন্দ মোহন কলেজের অর্থনীতিতে অনার্স ফাইনালে প্রথম শ্রেণী পাওয়া মেধাবী ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে নিকটাত্মীয় তন্নি বিশ্বাসের সহায়তায় নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকার শাহানুর রহমান, শুভ রহমান ও শামীমাসহ অজ্ঞাতনামা ৪-৫ জন মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। গত ২২ ফেব্রুয়ারির এই ঘটনার পর আফজাল বাবু পরিচয়ে মোবাইল ফোনে অপহৃত ছাত্রীর মাকে জানায়, সংঘবদ্ধ নারী পাচারকারী চক্র তার মেয়েকে অপহরণ করেছে এবং ঢাকার এক বাসায় তাকে আটকে রাখা হয়েছে। যে কোন সময় তাকে দেশের বাইরে পাচার করে দেয়া হবে বলেও জানানো হয়। এ নিয়ে থানা পুলিশে খবর দিলে অপহৃত কলেজ ছাত্রীর বাবা-মাকে খুনের হুমকি দেয়া হয়। কলেজ ছাত্রীর বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা চয়ন কান্তি ঘোষ বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশকে অবহিত করলেও পুলিশ কোন উদ্যোগ নেয়নি বলে অভিযোগ। এদিকে গত দুই বছর আগে নগরীর নওমহল এলাকায় কাজী অফিসে রেজিস্ট্রি কাবিন মূলে আমেরিকা প্রবাসী শাহানুর রহমানের সঙ্গে কলেজছাত্রীর বিয়ের কথা প্রচার করা হলেও ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার জানান, নওমহলে ওই ঠিকানায় কোন কাজী অফিস নেই এবং কাবিননামাটিও ভুয়া।

শীর্ষ সংবাদ:
নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে