শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর গোলপুকুরপাড় এলাকা থেকে অপহরণের এক মাস পরও সংখ্যালঘু পরিবারের এক মেধাবী কলেজছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২২ ফেব্রুয়ারি সকালে বাসার সামনে থেকে অপহরণ করা হয় সরকারী আনন্দ মোহন কলেজের ওই ছাত্রীকে। এই ঘটনায় গত পহেলা এপ্রিল ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাম পরিচয় উল্লেখ করে চারজন ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় এখন পর্যন্ত কোন গ্রেফতার নেই।

পারিবারিক সূত্র জানায়, সরকারী আনন্দ মোহন কলেজের অর্থনীতিতে অনার্স ফাইনালে প্রথম শ্রেণী পাওয়া মেধাবী ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে নিকটাত্মীয় তন্নি বিশ্বাসের সহায়তায় নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকার শাহানুর রহমান, শুভ রহমান ও শামীমাসহ অজ্ঞাতনামা ৪-৫ জন মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। গত ২২ ফেব্রুয়ারির এই ঘটনার পর আফজাল বাবু পরিচয়ে মোবাইল ফোনে অপহৃত ছাত্রীর মাকে জানায়, সংঘবদ্ধ নারী পাচারকারী চক্র তার মেয়েকে অপহরণ করেছে এবং ঢাকার এক বাসায় তাকে আটকে রাখা হয়েছে। যে কোন সময় তাকে দেশের বাইরে পাচার করে দেয়া হবে বলেও জানানো হয়। এ নিয়ে থানা পুলিশে খবর দিলে অপহৃত কলেজ ছাত্রীর বাবা-মাকে খুনের হুমকি দেয়া হয়। কলেজ ছাত্রীর বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা চয়ন কান্তি ঘোষ বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশকে অবহিত করলেও পুলিশ কোন উদ্যোগ নেয়নি বলে অভিযোগ। এদিকে গত দুই বছর আগে নগরীর নওমহল এলাকায় কাজী অফিসে রেজিস্ট্রি কাবিন মূলে আমেরিকা প্রবাসী শাহানুর রহমানের সঙ্গে কলেজছাত্রীর বিয়ের কথা প্রচার করা হলেও ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার জানান, নওমহলে ওই ঠিকানায় কোন কাজী অফিস নেই এবং কাবিননামাটিও ভুয়া।

শীর্ষ সংবাদ:
ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৬৭         হাওড় ভ্রমণে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত ॥ আহত ১২         করোনায় দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী ॥ হুইপ ইকবালুর রহিম         মসজিদে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৩৩ জন         হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ         আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের কমিটি এখনই ঘোষণা করা হবে না ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ মোতায়েন যুক্তরাষ্ট্রের         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল