বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর গোলপুকুরপাড় এলাকা থেকে অপহরণের এক মাস পরও সংখ্যালঘু পরিবারের এক মেধাবী কলেজছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২২ ফেব্রুয়ারি সকালে বাসার সামনে থেকে অপহরণ করা হয় সরকারী আনন্দ মোহন কলেজের ওই ছাত্রীকে। এই ঘটনায় গত পহেলা এপ্রিল ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাম পরিচয় উল্লেখ করে চারজন ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় এখন পর্যন্ত কোন গ্রেফতার নেই।

পারিবারিক সূত্র জানায়, সরকারী আনন্দ মোহন কলেজের অর্থনীতিতে অনার্স ফাইনালে প্রথম শ্রেণী পাওয়া মেধাবী ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে নিকটাত্মীয় তন্নি বিশ্বাসের সহায়তায় নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকার শাহানুর রহমান, শুভ রহমান ও শামীমাসহ অজ্ঞাতনামা ৪-৫ জন মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। গত ২২ ফেব্রুয়ারির এই ঘটনার পর আফজাল বাবু পরিচয়ে মোবাইল ফোনে অপহৃত ছাত্রীর মাকে জানায়, সংঘবদ্ধ নারী পাচারকারী চক্র তার মেয়েকে অপহরণ করেছে এবং ঢাকার এক বাসায় তাকে আটকে রাখা হয়েছে। যে কোন সময় তাকে দেশের বাইরে পাচার করে দেয়া হবে বলেও জানানো হয়। এ নিয়ে থানা পুলিশে খবর দিলে অপহৃত কলেজ ছাত্রীর বাবা-মাকে খুনের হুমকি দেয়া হয়। কলেজ ছাত্রীর বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা চয়ন কান্তি ঘোষ বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশকে অবহিত করলেও পুলিশ কোন উদ্যোগ নেয়নি বলে অভিযোগ। এদিকে গত দুই বছর আগে নগরীর নওমহল এলাকায় কাজী অফিসে রেজিস্ট্রি কাবিন মূলে আমেরিকা প্রবাসী শাহানুর রহমানের সঙ্গে কলেজছাত্রীর বিয়ের কথা প্রচার করা হলেও ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার জানান, নওমহলে ওই ঠিকানায় কোন কাজী অফিস নেই এবং কাবিননামাটিও ভুয়া।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records