বুধবার ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর গোলপুকুরপাড় এলাকা থেকে অপহরণের এক মাস পরও সংখ্যালঘু পরিবারের এক মেধাবী কলেজছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২২ ফেব্রুয়ারি সকালে বাসার সামনে থেকে অপহরণ করা হয় সরকারী আনন্দ মোহন কলেজের ওই ছাত্রীকে। এই ঘটনায় গত পহেলা এপ্রিল ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাম পরিচয় উল্লেখ করে চারজন ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় এখন পর্যন্ত কোন গ্রেফতার নেই।

পারিবারিক সূত্র জানায়, সরকারী আনন্দ মোহন কলেজের অর্থনীতিতে অনার্স ফাইনালে প্রথম শ্রেণী পাওয়া মেধাবী ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে নিকটাত্মীয় তন্নি বিশ্বাসের সহায়তায় নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকার শাহানুর রহমান, শুভ রহমান ও শামীমাসহ অজ্ঞাতনামা ৪-৫ জন মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। গত ২২ ফেব্রুয়ারির এই ঘটনার পর আফজাল বাবু পরিচয়ে মোবাইল ফোনে অপহৃত ছাত্রীর মাকে জানায়, সংঘবদ্ধ নারী পাচারকারী চক্র তার মেয়েকে অপহরণ করেছে এবং ঢাকার এক বাসায় তাকে আটকে রাখা হয়েছে। যে কোন সময় তাকে দেশের বাইরে পাচার করে দেয়া হবে বলেও জানানো হয়। এ নিয়ে থানা পুলিশে খবর দিলে অপহৃত কলেজ ছাত্রীর বাবা-মাকে খুনের হুমকি দেয়া হয়। কলেজ ছাত্রীর বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা চয়ন কান্তি ঘোষ বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশকে অবহিত করলেও পুলিশ কোন উদ্যোগ নেয়নি বলে অভিযোগ। এদিকে গত দুই বছর আগে নগরীর নওমহল এলাকায় কাজী অফিসে রেজিস্ট্রি কাবিন মূলে আমেরিকা প্রবাসী শাহানুর রহমানের সঙ্গে কলেজছাত্রীর বিয়ের কথা প্রচার করা হলেও ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার জানান, নওমহলে ওই ঠিকানায় কোন কাজী অফিস নেই এবং কাবিননামাটিও ভুয়া।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর